Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhat Wedding Venue: ২০ এপ্রিলের আগেই বিয়ে! তবে শেষ মুহূর্তে হঠাৎ বড় সিদ্ধান্ত বদল রণবীর আলিয়ার বিয়ের

Ranbir Kapoor Alia Bhat Wedding Venue: ২০ এপ্রিলের আগেই বিয়ে! তবে শেষ মুহূর্তে হঠাৎ বড় সিদ্ধান্ত বদল রণবীর আলিয়ার বিয়ের

ফাইল ছবি

ফাইল ছবি

Ranbir Kapoor Alia Bhat Wedding Venue: প্রাথমিক ভাবে হঠাৎই তথ্য পাওয়া যায়, আলিয়া ও রণবীরের বিয়ের তারিখ পাল্টাচ্ছে।

  • Share this:

    #মুম্বই: কবে বিয়ে, কোথায় বিয়ে! রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে এখন হাজারটা প্রশ্ন ঘোরাফেরা করছে। বারবার আমন্ত্রিতদের তালিকা থেকে বিয়ের তারিখ, সব কিছু নিয়েই জল্পনা চলছে। তার মধ্যেই উঠে আসছে নানারকম তথ্য। বিশেষত আলিয়ার দাদা রাহুল ভাট নানা সময়ে বিভিন্ন তথ্য দিচ্ছেন।

    প্রাথমিক ভাবে হঠাৎই তথ্য পাওয়া যায়, আলিয়া ও রণবীরের বিয়ের তারিখ পাল্টাচ্ছে। হঠাৎই সোমবার খবর আসে, ১৪ এপ্রিল নয় ১৫ এপ্রিল বিয়ে করতে চলেছে আলিয়া ও রণবীর। কিন্তু তার পর মঙ্গলবার ফের খবর পাওয়া যায়, বিয়ের তারিখে কোনও পরিবর্তন হয়নি, পরিবর্তন করা হচ্ছে বিয়ের জায়গা। সম্প্রতি একটি জাতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে এই কথা বলেছেন আলিয়ার দাদা।

    আরও পড়ুন : মন খারাপ একডালিয়ার! বালিগঞ্জে ভোট, অথচ নেই সুব্রত মুখোপাধ্যায়...

    তিনি বলেছেন, "হ্যাঁ, বিয়ে এই সপ্তাহেই হচ্ছে। বিয়ে পিছিয়ে দেওয়া হয়নি। আপনারা আর একটু সময় অপেক্ষা করুন, তাহলেই আসল বিষয়টি জানতে পারবেন। কাপুর পরিবারের পক্ষ থেকে বিস্তারিত সব জানানো হবে। আমি আলাদা করে আপনাকে তারিখটা বলতে পারব না। তবে আপনাদের নিশ্চিত করে বলছি, ২০ এপ্রিলের আগেই বিয়ে হবে।"

    আরও পড়ুন : বেলা বাড়তেই লাইনে ভিড়? আসানসোল-বালিগঞ্জে ১১টা পর্যন্ত ভোটের হার একনজরে...

    সেখানেই তিনি বলেন, রণবীর ও আলিয়া আরও একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন বিয়ের বিষয়ে। বারবার বিয়ের সময় ও তারিখ প্রকাশ্যে এসে যাওয়ায় বিয়ে নিয়ে নানারকম ভ্রান্ত ধারণা তৈরি হচ্ছে। এর ফলে বিভিন্ন সময়ে বাড়ির সামনে ভিড় তৈরি হচ্ছে, ভিড় করছেন সংবাদমাধ্যমের কর্মীরা। সেই ভিড় এড়িয়ে নিরাপদে বিয়ে করতেই পরিকল্পনা করছেন আলিয়া ও রণবীর। তাঁরা চাইছেন, নিঃশব্দে সাংবাদিকদের ক্যামেরা এড়িয়ে বিয়ে করতে। সেই কারণেই বিয়ের স্থান পরিবর্তন করা হচ্ছে। হোটেল তাজ, কোলাবায় সম্ভবত বসবে বিয়ের আসর। পরে বিয়ের বিষয়ে বিস্তারিত ঠিক করা হবে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Alia Bhat, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর