Home /News /entertainment /
Ranbir-Alia: রণবীরের আলিঙ্গনে গদগদ আলিয়া...স্পষ্ট বেবি বাম্প, 'ব্রহ্মাস্ত্র'-র প্রচারে হবু মা-বাবা

Ranbir-Alia: রণবীরের আলিঙ্গনে গদগদ আলিয়া...স্পষ্ট বেবি বাম্প, 'ব্রহ্মাস্ত্র'-র প্রচারে হবু মা-বাবা

সন্তান আসছে, এই খবর পাওয়ার পর এই প্রথম প্রকাশ্যে পোজ দিলেন আলিয়া

  • Share this:

    #মুম্বই:  রণবীর-আলিয়ার জীবন এখন পরিপূর্ণ, এককথায় টইটুম্বুর! সদ্য বিয়ে করেছেন, পরিণতি পেয়েছে তাঁদের লম্বা প্রেমের সম্পর্ক, তারপরেই এল খুশির খবর...রনলিয়া-র জীবন আলো করে আসছে নতুন সদস্য! মা হচ্ছেন আলিয়া ভাট! এখানেই খুশির শেষ নয়! আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার বহু প্রতীক্ষিত ছবি 'ব্রহ্মাস্ত্র'! এই ছবিতে প্রথবার একসঙ্গে পর্দায় দেখা মিলবে কপোত-কপোতির!

    সম্প্রতি ছবির একটি গানের লঞ্চে দেখা গেল জুটিকে! হবু মা আলিয়ার থেকে চোখ ফেরানোই দায়! জৌলুস যেন চুঁইয়ে-চুঁইয়ে পড়ছে! রণবীর পরেছেন কালো টি-শার্ট, কালো জিন্স, চোখে কালো চশমা। পাশে অন্তঃসত্ত্বা আলিয়া! গাঢ় বাদামি বুক চেরা শর্ট ড্রেস, খোলা চুল। র‍্যাপ-ড্রেসের নীচে স্পষ্ট বেবি বাম্প। পাপারাৎজিদের অনুরোধে রণবীরের সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন! ফ্রেমবন্দি হলেন রণবীর ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গেও! সবমিলিয়ে হবু বাবা-মা রণবীর আলিয়াকে দেখে বাতাস-ও যেন খুশি!

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    View this post on Instagram

    A post shared by Alia Bhatt (@aliaabhatt)

    আরও পড়ুন: সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা চেয়ে ট্রোলড! অবশেষে মুখ খুললেন করিনা

    সন্তান আসছে, এই খবর পাওয়ার পর এই প্রথম প্রকাশ্যে পোজ দিলেন আলিয়া। মুক্তিপ্রাপ্ত ছবি 'ডার্লিংস'-এর প্রচারে তাঁকে মূলত ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছিল। ১৫ জুলাই মুক্তি পায় ছবির প্রথম গান 'কেসারিয়া'! চলতি সপ্তাহের গোড়াতে অয়ন রিলিজ করে দ্বিতীয় গান 'দেবা দেবা'-র ট্রেলার। রি গানটিই ছবির প্রথম কম্পোজ করা গান। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র। হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালম আর কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবি। 'হেভিওয়েট' ছবিতে দেখা মিলবে অমিতাভ বচ্চন, মৌনী রায় আর নাগার্জুন-এর।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Alia Bhatt

    পরবর্তী খবর