Home /News /entertainment /
Kareena Kapoor Khan: সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা চেয়ে ট্রোলড! অবশেষে মুখ খুললেন করিনা

Kareena Kapoor Khan: সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা চেয়ে ট্রোলড! অবশেষে মুখ খুললেন করিনা

.Kareena Kapoor Khan

.Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: শোনা যাচ্ছিল সীতার চরিত্রে অভিনয়ের জন্য তিনি ১২ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন। বিষয়টি নিয়ে তুমুল ট্রোলের মুখেও পড়েছিলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: বেশ কয়েক মাস আগে খবর ছড়ায়, রামায়ণ নিয়ে বলিউডে তৈরি ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী করিনা কাপুরকে। এমনিতে করিনা ছবিতে পারিশ্রমিক নেন ৬-৭ কোটি টাকা। শোনা যাচ্ছিল সীতার চরিত্রে অভিনয়ের জন্য তিনি ১২ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন। বিষয়টি নিয়ে তুমুল ট্রোলের মুখেও পড়েছিলেন অভিনেত্রী।

    সীতার চরিত্রে অভিনয় করতে এত টাকা পারিশ্রমিক চাওয়ায় রোষের মুখেও পড়তে হয় করিনাকে। এবার বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন করিনা। জুম টিভির এক সাক্ষাৎকারে তাঁকে রামায়ণে অভিনয় করার বিষয় নিয়ে জিজ্ঞাসা করা হয়। তখনই বিষয়টি নিয়ে নিজের মতামত জানান করিনা।

    আরও পড়ুন- ১০০০ কোটি টাকা পারিশ্রমিক! সলমনের বিগবস নিয়ে আরও বড় খবর প্রকাশ্যে

    অভিনেত্রী বলেন, "বিষয়টি নিয়ে আমি কখনও কথা বলিনি কারণ আমায় এমন কোনও প্রস্তাবই দেওয়া হয়নি। আমি এটাও জানতাম না আমার নাম কেন আনা হচ্ছে। কারণ আমায় ওই চরিত্রের জন্য ভাবাই হয়নি। রোজ ইনস্টাগ্রামে মানুষ কিছু গল্প খুঁজে পায়। কোথা থেকে পায় আমি জানি না।"

    আরও পড়ুন- বিয়ে হলেই স্ত্রীর শরীরের মালিকানা স্বামীর হাতে? ম্যারিটাল রেপ-এর বিরুদ্ধে বার্তা দিতে পারল সম্পূর্ণা?

    প্রসঙ্গত, এই মুহূর্তে করিনা তাঁর আসন্ন ছবি লাল সিং চাড্ডা নিয়ে ব্যস্ত। আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। তবে অভিনেত্রীর হাতে আছে আরো একটি ছবি। হংসল মেহতা পরিচালিত ছবিতে এক নতুন ধরনের চরিত্রে দেখা যাবে করিনাকে। এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন করিনা। তার কথায়, "এই চরিত্রটা আমার জন্য একেবারে অন্যরকম। মানুষ আমায় গ্ল্যামারাস চরিত্রে দেখেছে। কিন্তু এটা অন্য রকমের। খুব সাহসী চরিত্র।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kareena Kapoor Khan

    পরবর্তী খবর