Home /News /entertainment /
Salman Khan : ১০০০ কোটি টাকা পারিশ্রমিক! সলমনের বিগবস নিয়ে আরও বড় খবর প্রকাশ্যে

Salman Khan : ১০০০ কোটি টাকা পারিশ্রমিক! সলমনের বিগবস নিয়ে আরও বড় খবর প্রকাশ্যে

Salman Khan

Salman Khan

Salman Khan : সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই বিগবসের প্রোমো শ্যুট করবেন সলমন খান।

  • Share this:

    #মুম্বই: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো বিগবস। প্রতি বছর এই শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা। বিগবস ১৫ টিআরপি অনুযায়ী যথেষ্ট সফল হয়েছিল। আর তাই ইতিমধ্যেই বিগবস সিজন ১৬-র জন্য অপেক্ষা শুরু হয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। তবে সেই অপেক্ষার অবসান নাকি খুব শীঘ্রই হতে চলেছে।

    সংবাদমাধ্যম টেলিচক্কর-এর প্রতিবেদন অনুযায়ী, আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে বিগবস ১৬। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই বিগবসের প্রোমো শ্যুট করবেন সলমন খান। তবে এখনও কালার্স বা বিগবসের তরফ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

    আরও পড়ুন- এক সময়ে আত্মহত্যার কথাও ভেবেছেন! ভয়ঙ্কর সময়ের কথা প্রকাশ্যে আনলেন দীপিকা

    প্রতিবছরই পারিশ্রমিক বৃদ্ধি পায় সলমন খানের। এই বছরও ব্যতিক্রম নয়। এবছর পারিশ্রমিক হিসেবে ১০০০ কোটি টাকা নিচ্ছেন সলমন। এমনই জানা গিয়েছে। এক সূত্রের কথায়, "সলমন এবার তিনগুণ হাইক চেয়েছেন। কারণ তাঁর দাবি, বিগত কয়েকটি সিজনে তাঁর পারিশ্রমিক বাড়ানো হয়নি। এবার তিনি দৃঢ় প্রতিজ্ঞ, পারিশ্রমিক না বাড়ালে তিনি সঞ্চালনা করবেন না। তবে এই ব্যাপারেও নিশ্চিত খবর এখনও পাওয়া যায়নি।"

    আরও পড়ুন- বিয়ে হলেই স্ত্রীর শরীরের মালিকানা স্বামীর হাতে? ম্যারিটাল রেপ-এর বিরুদ্ধে বার্তা দিতে পারল সম্পূর্ণা?

    ইতিমধ্যেই বিভিন্ন তারকাকে বিগবসে অংশ নেওয়ার জন্য প্রস্তাব দেওয়া শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে টিনা দত্ত, অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, শিবাঙ্গি যোশী, পুনম পান্ডে, জন্নত জুবেরকে প্রস্তাব দেওয়া হয়েছে।

    এছাড়াও আরুষি দত্ত, শিবম শর্মা,জয় দুঢানে, মুনমুন দত্ত, আজমা ফাল্লা, ক্যাট ক্রিস্টিয়ান, ফয়জল শেখ, কেভিন আলমাসিফার এবং বসির আলিকেও প্রস্তাব দেওয়া হয়েছে বিগবসে অংশ নেওয়ার জন্য। তবে শেষ পর্যন্ত কারা জয়ী হচ্ছে তা এখনও জানা যায়নি। গত বছর জয়ী হয়েছিলেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। প্রথম রানার আপ হয়েছিলেন প্রতীক সেজপাস এবং দ্বিতীয় রানার আপ হয়েছিলেন করণ কুন্দ্রা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর