প্রকাশ্যে চুমু ! শ্লীলতাহানির অভিযোগ ! সেই মিকাকেই কিনা 'ভাই' বলে প্রণাম রাখির ! ভাইরাল ভিডিও

photo source collected

রাখি সাওয়ান্তকে নিজের জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন মিকা। আর তার বদলা বহুদিন ধরে নিয়েছিলেন রাখি।

  • Share this:

    #মুম্বই:  মিকা সিং জনপ্রিয় গায়ক। আর রাখি সাওয়ান্ত তো বলিউডের সেই তারকা, যে কখন কি করবে বা বলবে, তা কারও জানা নেই! স্বয়ং ভগবানও জানেন না। ২০০৬ সালে রাখি একটা কাণ্ড ঘটিয়েছিলেন। সপাটে চড় মেরেছিলেন মিকা সিংয়ের গালে। তার কারণ ছিল প্রকাশ্যে চুমু। রাখি সাওয়ান্তকে নিজের জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন মিকা। আর তার বদলা বহুদিন ধরে নিয়েছিলেন রাখি। আদালত চত্বরেও ঘুরিয়ে ছেড়েছিলেন মিকাকে। শ্লীলতাহানির অভিযোগ থেকে শুরু করে কি করেননি। কিন্তু মাত্র ১৫ বছরেই সম্পর্ক এত বদলে কি করে যেতে পারে ! মানে চুমু থেকে সোজা দাদা!

    খোলসা করে বললে সম্প্রতি ভিডিও নিয়ে চলছে তুমুল জল্পনা। যে রাখিকে চুমু খেতে গিয়ে মিকাকে নাকানি চোবানি খেতে হয়। আর যে মিকার নামে কু কথা বলতে পিঁছপা হননি রাখি। তারাই নাকি এখন দাদা-বোন। বিষয়টা হল সে ভিডিও সম্প্রতি শেয়ার হয়েছে তাতে দেখা যাচ্ছে, সকাল সকাল রাখির সঙ্গে দেখা করতে এসেছেন মিকা। পাপারাৎজিরা আগে থেকেই জানতেন। তাঁরাও তৈরি ছিলেন ক্যামেরা নিয়ে। মিকাকে দেখেই জড়িয়ে ধরেন রাখি। তারপর পায়ে হাত দিয়ে প্রণাম করেন। এবং রাখি বলেন, "সিং ইজ কিং, এটা মনে রাখবেন। মিকা আমার দাদার মতো। ওর মতো ভালো কেউ হতেই পারে না।" ওদিকে মিকাকে বলতে শোনা যায়, "রাখি আমার আদরের। মনে রাখবেন ও কিন্তু বিগবসের আসল ক্যুইন।" এর পর নিজেদের মধ্যে ভাব বিনিময়ে ব্যস্ত হয়ে পড়েন তাঁরা।

    কবে তৈরি হল, তাঁদের মতো এত ভালো সম্পর্ক ! যে মিকাকে কিনা শ্লীলতাহানির দায়ে জেলে ঢোকাতে চেয়েছিলেন রাখি। তাঁকেই কিনা দাদা বলে ডাকছেন। আবার প্রণাম করছেন। তবে কি ২০০৬-এর গোটা বিষয়টাই সাজানো ছিল। কি ঘটেছিল সেদিন? রাখি গিয়েছিলেন মিকার জন্মদিনের পার্টিতে। একটি পানশালায় পার্টি হচ্ছিল। মিকা আগে থেকেই সেখানে সকলকে বলেছিলেন কেউ যেন গালে কেক না মাখায়। কিন্তু রাখি কথা শুনলে তো। কেক নিয়ে জোর করে মিকাকে মাখাতে যায়। আর রাখিকে থামাতেই মিকা গালে চুমু খেয়ে বসেন। ব্যস যাবে কোথায়। সোজা আদালতে টানাটানি। তাঁরাই কিনা এখন বলছে আমরা ভাই বোন! অবাক পৃথিবী। অবাক সেলেব। বোঝা সত্যিই দায়। আপাতত রাখি ও মিকার এই ভিডিও ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: