Home /News /entertainment /

Raj Kundra : 'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

Raj Kundra : 'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

Raj Kundra : জুলাই মাসে মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল তাঁকে। এক মাস কারাবাসের পরে জামিন পান তিনি। অবশেষে এই পর্ন কাণ্ডে মুখ খুললেন রাজ।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি করে সেগুলিকে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। জুলাই মাসে মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল তাঁকে। এক মাস কারাবাসের পরে জামিন পান তিনি। অবশেষে এই পর্ন কাণ্ডে মুখ খুললেন রাজ।

    রাজ (Raj Kundra) জানিয়েছেন, তিনি এতদিন চুপ করেছিলেন। কিন্তু তাঁর নীরবতাকে দুর্বলতা বলে মনে করা হয়েছে। তাঁর বিষয়ে বহু ভুল কথা ছড়ানো হয়েছে। রাজ কুন্দ্রা বলছেন, "অনেক ভুল এবং দায়িত্বজ্ঞানহীন খবর ছাপা হয়েছে এবং আমার নীরবতাকে দুর্বলতা হিসেবে ভেবে নেওয়া হয়েছে। আমি প্রথমেই এটা বলতে চাই যে, আমি কখনওই পর্ন ছবি তৈরি করা এবং সেগুলি ছড়িয়ে দেওয়ার কাজে যুক্ত ছিলাম না। জীবনে কখনও না। এই পুরো পর্বটা ডাইনি শিকারের মতোই ছিল। বিষয়টি বিচারাধীন ছিল। তাই আমি ব্যাখ্যা করতে পারিনি। কিন্তু আমি ট্রায়ালের জন্য প্রস্তুত এবং বিচারব্যবস্থার উপরে আমার পুরো আস্থা আছে। সত্যিটা সামনে আসবে। কিন্তু দুর্ভাগ্যবশত আমাকে ইতিমধ্যেই দোষী সাব্যস্ত করা হয়ে গিয়েছে সংবাদমাধ্যমের দ্বারা। এর জন্য আমি এবং আমার পরিবার খুবই যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছি। আমার মানবাধিকারও লঙ্ঘণ করা হয়েছে। ইচ্ছাকৃত আমাকে নিয়ে ট্রোলিং মিম ইত্যাদি হয়েছে।"

    আরও পড়ুন - জ্যাকলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে! নায়িকাকে মুগ্ধ করতে কী কী করেছিলেন প্রতারক সুকেশ

    তিনি (Raj Kundra) আরও বলছেন, "আমি লজ্জায় নিজের মুখ লুকোচ্ছি না। কিন্তু আশা করছি মিডিয়া ট্রায়ালে আর আমার গোপনীয়তা লঙ্ঘণ করা হবে না। আমার কাছে আমা র পরিবারই সবার আগে। আর কোনও কিছুর গুরুত্ব নেই। প্রত্যেকটা মানুষের সম্মানের সঙ্গে বেঁচে থাকার অধিকার আছে। আমিও সেটাই চাইছি। এই বিবৃতিটা পড়ার জন্য ধন্যবাদ।"

    আরও পড়ুন- বাবার জন্মদিনে বিশেষ পোস্ট সুস্মিতার! 'দুগ্গা দুগ্গা' বলে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিশ্বসুন্দরী

    প্রসঙ্গত এই ঘটনায় নাম জড়িয়েছিল শেরলিন চোপড়া ও পুনম পাণ্ডেরও। উল্লেখ্য, কাজের দিক থেকে শিল্পা শেট্টি কিছু দিন আগেই আবুধাবির রিয়াধ থেকে এলেন। সেখানে সলমন খানের সঙ্গে একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন শিল্পা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Raj Kundra, Raj Kundra Porn Case

    পরবর্তী খবর