Home /News /entertainment /
Rahul Arunoday Banerjee: 'কলকাতা ৯৬'-এর শ্যুটিং বন্ধ করে বিদেশ চলে গেলেন রাহুল, কী ব্যাপার?

Rahul Arunoday Banerjee: 'কলকাতা ৯৬'-এর শ্যুটিং বন্ধ করে বিদেশ চলে গেলেন রাহুল, কী ব্যাপার?

Rahul Arunoday Banerjee: চলতি মাসেই শুরু হয়ে আগামী ১০ অগস্টের মধ্যে কাজ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই পরিকল্পনায় ইতি। তালা বন্ধ 'কলকাতা ৯৬'-এর। তবে কি ছবিটি হবে না?

  • Share this:

    #কলকাতা: রানা সরকার প্রযোজিত রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের প্রথম ছবি 'কলকাতা ৯৬'-এর শ্যুটিং বন্ধ। চলতি মাসেই শুরু হয়ে আগামী ১০ অগস্টের মধ্যে কাজ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই পরিকল্পনায় ইতি। তালা বন্ধ 'কলকাতা ৯৬'-এর। তবে কি ছবিটি হবে না? এ দিকে ছবির পরিচালক বিদেশ পাড়ি দিয়েছেন। নেপথ্য কারণ কী?

    নিউজ18 বাংলার সঙ্গে কথা বলার সময়ে রাহুল বললেন, ''যা রটছে, তা ভুল। অনেকে বলছেবন, রানাদার সঙ্গে আমার ঝামেলা হয়েছে বলে শ্যুট বন্ধ হয়েছে। তা সত্যি নয়।'' তবে সত্য়িটা কী?

    আরও পড়ুন: জিৎ এবং ভরত কেমন মানুষ? ইস্মার্ট জোড়ির সেটের স্মতিচারণ করতে গিয়ে খোলসা মধুবনীর

    সত্যিটা হল, বর্ষাকাল এসে গিয়েছে সুপর্ণা! ১৩ দিনের শ্যুটিং ছিল। তার মধ্যে পাঁচ দিনই আউটডোর শ্যুট। ভরা বর্ষায় শ্যুট ভেস্তে যাবে। টাকাও খরচ হয়ে যাবে।

    আরও পড়ুন: 'নতুন শুরু', রাহুল-প্রিয়াঙ্কা, সঙ্গে কাগজের তোড়া হাতে ছোট্ট সহজ, কিসের শুরু?

    ইনডোর শ্যুট আগে করে নেওয়ারও উপায় নেই। তার কারণ ছবির নায়ক ঋত্বিক চক্রবর্তীকে এখানে সম্পূর্ণ দাড়ি গোঁফ ছেটে ফেলতে হবে। খানিকটা কাজ হয়ে গেলে পরে আউটডোর করলে আগের চেহারার সঙ্গে না মেলার সম্ভাবনা রয়েছে। কারণ ঋত্বিকের অন্য কোনও ছবির কাজ চলে এলে আবার দাড়ি রাখতে হতে পারে। সেই ঝুঁকি নিতে রাজি নন ছবির পরিচালক। তাই একেবারে বর্ষা চলে গেলে মাঠে নামবেন রাহুল।

    ইতিমধ্যে ধারাবাহিকের থেকে দিন কয়েকের ছুটি নিয়েছিলেন রাহুল। সেই ছুটিগুলি কাজে লাগাতে চট করে একা একা বিদেশ যাত্রায় বেরিয়ে পড়েছেন তিনি। নেপালের রাজধানী কাঠমাণ্ডু এবং পোখরা শহরে ঘুরে বেড়াচ্ছেন রাহুল। ইনস্টাগ্রামে ছবি, ভিডিও-ও দিচ্ছেন তিনি। যদিও জায়গার নাম উল্লেখ করেননি ছবি বা ভিডিওগুলিতে। কলকাতা শহরের বাইরে পাহাড়ি শহরে নিশ্বাস নিতে গিয়েছেন অভিনেতা-পরিচালক।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Nepal, Rahul arunoday banerjee, Rana sarkar, Ritwick Chakraborty, Tollywood

    পরবর্তী খবর