• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra Nick Jonas: কেন আচমকা 'জোনাস' পদবী সরালেন প্রিয়াঙ্কা চোপড়া? ফাঁস করলেন নায়িকা

Priyanka Chopra Nick Jonas: কেন আচমকা 'জোনাস' পদবী সরালেন প্রিয়াঙ্কা চোপড়া? ফাঁস করলেন নায়িকা

Priyanka Chopra Nick Jonas

Priyanka Chopra Nick Jonas

আচমকা নিজের নাম থেকে 'জোনাস' পদবী সরিয়ে সেই ইঙ্গিতই নাকি দিতে চেয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra Nick Jonas)।

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে স্বামী নিক জোনাসের পদবী সরিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Nick Jonas)। তার পর থেকেই জোর গুঞ্জন, বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা-নিকের। আচমকা নিজের নাম থেকে 'জোনাস' পদবী সরিয়ে সেই ইঙ্গিতই নাকি দিতে চেয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra Nick Jonas)। যদিও প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এই সমস্ত একেবারেই মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন। তবে এতদিন এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া নিজে। মুখ খোলেননি মার্কিন পপ তারকা নিক জোনাসও (Priyanka Chopra Nick Jonas)।

    অবশেষে নাম থেকে জোনাস পদবী সরানো নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে বিয়ের পর পরই নাম বদলে লিখেছিলেন, 'প্রিয়াঙ্কা চোপড়া জোনাস'। আর কয়েকদিন আগেই তিনি হয়ে গিয়েছেন শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস পদবী সরানোর পর পরই, সম্প্রতি বিদেশি সংবাদমাধ্যম তাঁকে নিকের স্ত্রী বলায় প্রিয়াঙ্কার চটে যাওয়া আরও খানিক ঘি ঢেলেছিল বিচ্ছেদ-চর্চার আগুনে। জোনাস পদবী সরানোর কারণ অবশ্য নিজেই জানিয়েছেন নায়িকা।

    আরও পড়ুন: 'সম্পর্ক অনেকদিন চলল', রোহমানের সঙ্গে প্রেম শেষ করে লিখলেন সুস্মিতা সেন!

    এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে জোনাস-ত্যাগের কারণ বলেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সমস্ত গুঞ্জন ও বিতর্কে জল ফেলে দিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ইনস্টাগ্রাম ও ট্যুইটারে একই ইউজার নাম রাখার জন্যই প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে প্রিয়াঙ্কা চোপড়া হয়েছেন তিনি। এর পিছনে অন্য কোনও কারণ খোঁজা অর্থহীন বলে মনে করেন তিনি। বরং জোনাস-ত্যাগ নিয়ে যে বিচ্ছেদ প্রসঙ্গ উঠে এসেছে, তা নিয়ে যথেষ্ট বিরক্ত প্রিয়াঙ্কা।

    আরও পড়ুন: ১৬ বছর ধরে এই জটিল রোগে আক্রান্ত নিক জোনাস! সহযোগিতার হাত বাড়ালেন প্রিয়াঙ্কা

    ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিস জোনাসের (Nick Jonas) সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের (Rajasthan) উমেদ ভবনে বসে বিয়ের আসর। রাজস্থানে বিয়ের পর দিল্লি এবং মুম্বইতে পরপর ৩ বার বসে নিক এবং প্রিয়াঙ্কার রিসেপশন। তার পর থেকে সুখে-দুঃখে পাশাপাশিই দেখা যায় প্রিয়াঙ্কা ও নিককে। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় এই দম্পতি। তবে শেষমেশ বিয়ে নিয়ে যে কোনও খারাপ খবর নেই, তাতেই খুশি তারকা দম্পতির ভক্তরা।

    Published by:Raima Chakraborty
    First published: