• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra Nick Jonas: ১৬ বছর ধরে এই জটিল রোগে আক্রান্ত নিক জোনাস! সহযোগিতার হাত বাড়ালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra Nick Jonas: ১৬ বছর ধরে এই জটিল রোগে আক্রান্ত নিক জোনাস! সহযোগিতার হাত বাড়ালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra Nick Jonas

Priyanka Chopra Nick Jonas

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে মুহূর্ত শেয়ার করেন তিনি। কোনও কিছুই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সংসারে বাধা হয়ে দাঁড়ায়নি। (Priyanka Chopra Nick Jonas)

  • Share this:

    #নিউ ইয়র্ক: বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয় গায়ক স্বামী নিক জোনাস (Priyanka Chopra Nick Jonas)। তাঁদের জুটিকে নিয়ে হামেশাই নানা কাহিনি চর্চায় থাকে গোটা বিশ্বে। প্রিয়াঙ্কার চেয়ে নিকের বয়সের অনেকটাই ফারাক, তবে কাপল গোল তৈরি করতে কোনও খামতি নেই এই তারকা জুটির (Priyanka Chopra Nick Jonas)। আলোচনা-সমালোচনাকে ছেড়ে বরাবরই নিজেদের ভালোবাসার গল্প শেয়ার করেন নায়িকা। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে মুহূর্ত শেয়ার করেন তিনি। কোনও কিছুই তাঁদের সংসারে বাধা হয়ে দাঁড়ায়নি (Priyanka Chopra Nick Jonas)।

    তবে বিস্ময়কর একটি তথ্য হল, নিক জোনাস নিজে মাত্র ১৩ বছর বয়স থেকে টাইপ ১ ডায়েবিটিসে (Type 1 diabetes)আক্রান্ত। ২০০৭ সালে তিনি এই রোগে আক্রান্ত হন। ২৯ বছর বয়সী এই গায়ক ২০১৫ সালে টাইপ ১ ডায়াবেটিক রোগীদের একাকিত্ব দূর করতে একটি সংস্থা প্রতিষ্ঠা করেন। যার নাম দেওয়া হয় 'বেয়ন্ড টাইপ ১'। এই প্রতিষ্ঠানের উদ্দেশ্য, প্রাথমিক অবস্থায় ডায়াবেটিস নির্ণয় ও জীবনযাত্রার মান উন্নত করা। পাশাপাশি সুস্থ জীবনের প্রতি সবাইকে আহ্বান জানানো। সম্প্রতি নিক জোনাস তাঁর ইনস্টাগ্রামে ডায়াবেটিস সচেতনতার লক্ষ্যে একটি পোস্ট শেয়ার করেছেন।

    View this post on Instagram

    A post shared by Nick Jonas (@nickjonas)

    নিক লিখেছেন, '১৪ বছর আগে অক্টোবর মাসে আমার টাইপ ১ ডায়াবেটিস ধরা পড়ে। এরপর থেকেই জীবনযাত্রায় অনেক পরিবর্তন আনতে হয়েছে। পুষ্টিকর খাবার খাওয়া, সর্বদা রক্তে শর্করার পরিমাণ মাপা ও ইনসুলিনের প্রয়োজন সম্পর্কে চিন্তা করতে হয়। যদিও কারও পক্ষেই এতটা নিয়মতান্ত্রিকভাবে চলা সম্ভব নয়।' নিকের কথায়, 'জাতীয় ডায়েবেটিস মাসে আমি প্রতিদিনই ডায়েবিটিসকে জয় করা নায়কদের দেখি। আমি এই রোগের ১৬ বছর ধরে চিকিৎসা চালাচ্ছি। আমি তখন ১৩ বছরের ছিলাম। ভাইদের সঙ্গে শো করে বেড়াচ্ছি। কিন্তু বুঝতে পারছিলাম যে কিছু একটা ঠিক নেই। বাবা-মাকে বলেছিলাম আমাকে ডাক্তারের কাছে নিয়ে চলো। তার পরেই আমার টাইপ ১ ডায়েবিটিস ধরা পড়ে'।

    আরও পড়ুন: প্রিয়াঙ্কার শেখানো ভারতীয় রীতি-উৎসব পালনে মুগ্ধ নিক, পোস্ট করলেন ভিডিও! দেখুন

    আরও পড়ুন: স্ট্রেস কাটাতে জলের নীচে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

    নিকের এই পোস্টে চোখে লাল হৃদয়ের ইমোজি ও হাতে তালি দেওয়ার ইমোজি শেয়ার করে তাঁকে সাধুবাদ জানিয়েছেন স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিক যে নিজের রোগের কথা সকলকে জানিয়ে সতর্ক করতে চাইছেন, সে কারণেই তাঁকে সহযোগিতার আশ্বাস ও ভরসা দিয়েছেন নায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published: