• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra Scuba Diving: স্ট্রেস কাটাতে জলের নীচে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

Priyanka Chopra Scuba Diving: স্ট্রেস কাটাতে জলের নীচে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

স্ট্রেস কাটাতে জলের নীচে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

স্ট্রেস কাটাতে জলের নীচে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

স্পেনে স্কুবা ডাইভিং এবং ফ্লামেঙ্কো নাইটের মধ্যে দিয়ে বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra Scuba Diving)।

  • Share this:

    #মুম্বই: স্পাই সিরিজ 'সিটাডেল'-এর ক্যামেরা ক্রিউয়ের সঙ্গে স্কুবা ডাইভিংয়ে সময় কাটালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Scuba Diving)। সঙ্গে ছিলেন দেওর ফ্রাঙ্কলিন জোনাস। এমন অ্যাডভেঞ্চারের দিনের নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা। সঙ্গে ক্রিউ সদস্যদের ধন্যবাদও জানিয়েছেন নায়িকা ((Priyanka Chopra)। স্পেনে স্কুবা ডাইভিং এবং ফ্লামেঙ্কো নাইটের মধ্যে দিয়ে বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra Scuba Diving)। সম্প্রতি সেই ছুটি কাটানোর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

    সিটাডেল ক্রিউয়ের সঙ্গে স্কুবা ডাইভিংয়ের নানা অনুভূতি ও অভিজ্ঞতার ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। রবিবার সমুদ্রের জলের নীচে বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন প্রিয়াঙ্কা। ভিডিও ও ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'এমন অনেক দিন আসে যখন, স্ট্রেস কাটানোর খুব প্রয়োজন হয়। সেটা কাটানোর জন্য ঈশ্বরের সৃষ্ট সমুদ্রের নীচের সব জিনিস উপভোগ করার চেয়ে ভালো আর কী হতে পারে। আমি খুবই গর্বিত সিটাডেলের ক্যামেরা ক্রিউয়ের পার্টিেত আমাকে নেওয়ার জন্য। ... আমার এটা খুবই দরকার ছিল।' এরই সঙ্গে প্রত্যেক সদস্যের নাম উল্লেখ করে তাঁদেরকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।

    প্রিয়াঙ্কার এমন অ্যাডভেঞ্চার দেখে চুপ করে থাকেননি বোন পরিণীতি চোপড়া। প্রিয়াঙ্কার ছবিতে অভিনেত্রী কমেন্ট করেছেন, 'ইয়ে, খুব খুশি তোমার এই জঙ্গলি কার্যকলাপ দেখতে পেরে।' স্পেনে গিয়ে স্থানীয় শিল্পীদের ফ্লামেঙ্কো নাচও চাক্ষুস করেছেন প্রিয়াঙ্কা। প্রফেশনাল ফ্লামেঙ্কো শিল্পীদের সঙ্গে নাচের তালিম নিতেও দেখা যায় নায়িকাকে। সেই ভিডিও তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। যা স্বাভাবিক ভাবেই প্রিয়াঙ্কার ভক্তদের নজর কেড়েছে।

    কাজের দিক থেকে ম্যাটরিক্স রিসারেকশনে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সেখানে রয়েছেন কিয়ানু রিভসও। এছাড়াও অ্যামাজন প্রাইমের ভিডিও সিরিজ সিটাডেলে সেলিন ডিওন, স্যাম হিউঘাীন ও রুসো ব্রাদার্সের সঙ্গে কাজ করছেন নায়িকা। বলিউডেও কামব্যাকের ঘোষণা করেছেন তিনি। ফারহান আখতার পরিচালিত 'জি লে জারা' ছবিতে হিন্দি ইন্ডাস্ট্রিতে বহুদিন পর ফিরবেন নায়িকা। সঙ্গে দেখা যাবে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে।

    আরও পড়ুন: অক্ষয় কুমারের নতুন ছবি 'গোর্খা'র পোস্টারে বড়সড় ভুল ধরালেন প্রাক্তন অফিসার!

    Published by:Raima Chakraborty
    First published: