Home /News /entertainment /
Actor Hanging from tree: বাড়ির পাশে গাছে ঝুলছে অভিনেতার দেহ, সন্তানেরা খুঁজে পেল বাবাকে! আবার আত্মহত্যা?

Actor Hanging from tree: বাড়ির পাশে গাছে ঝুলছে অভিনেতার দেহ, সন্তানেরা খুঁজে পেল বাবাকে! আবার আত্মহত্যা?

এর আগে মাদক সেবনের অভিযোগ ওঠে প্রসাদের বিরুদ্ধে। ২০২১ সালে তাঁকে গ্রেফতারও করে আবগারি বিভাগ। অভিযোগ ছিল, তাঁর কাছে ২.৫ গ্রামের হ্যাস তেল এবং ১৫ গ্রামের গাঁজা পাওয়া গিয়েছিল।

  • Share this:

    #কোচি: নিভিন পলির জনপ্রিয় ছবি 'অ্যাকশন হিরো বিজু'-তে খলনাকের ভূমিকায় অভিনয় করেছিলেন। 'ইবা' এবং 'কারমানি'-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কেরলের চলচ্চিত্র জগতে বেশ খ্যাতি অর্জন করেছিলেন নিজের অভিনয় দক্ষতার জন্য। গত শনিবার সেই এনডি প্রসাদের মৃতদেহ পাওয়া গেল তাঁরই বাড়ির কাছের একটা গাছ থেকে। চাঞ্চল্যকর ঘটনায় স্তম্ভিত মালয়ালী ইন্ডাস্ট্রি।

    প্রসাদের বয়স হয়েছিল ৪৩। বাড়িতে স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। কোচি শহরের কাছে কালামাসসেরিতে প্রসাদের বাড়ি। তাঁর দুই সন্তানই বাড়ির পাশের গাছে তাদের বাবাকে ঝুলতে দেখে প্রতিবেশীদের খবর দেয়। তাঁরাই পুলিশে জানান।

    আরও পড়ুন: KK-কে স্মরণ,স্টেজে গান গাইলেন মিঠাইয়ের সিড ওরফে আদৃত, শুনুন

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বেশ কিছু দিন ধরে সমস্যা হচ্ছিল। বহু মাস ধরে স্ত্রী তাঁর স্বামীর সঙ্গে থাকেন না। আরও কয়েকটি কারণের জন্য মানসিক অবসাদে ভুগছিলেন এনডি প্রসাদ। তাই অনুমান করা হয়েছে, প্রসাদ আত্মহত্যাই করেছেন।

    আরও পড়ুন: অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা বিজয় বাবু

    এর আগে মাদক সেবনের অভিযোগ ওঠে প্রসাদের বিরুদ্ধে। ২০২১ সালে তাঁকে গ্রেফতারও করে আবগারি বিভাগ। অভিযোগ ছিল, তাঁর কাছে ২.৫ গ্রামের হ্যাস তেল এবং ১৫ গ্রামের গাঁজা পাওয়া গিয়েছিল। তা ছাড়া বেশ কিছু অস্ত্রও মিলেছিল তাঁর কাছে।

    ময়নাতদন্তের পর ২৬ জুন প্রসাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয় তাঁর দেহ।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Malayalam Film Industry, Suicide

    পরবর্তী খবর