Home /News /entertainment /
Partha Chatterjee | Aprita Mukherjee : একজনের বাড়ি থেকে ২১ কোটি নগদ টাকা, গয়না! নিন্দায় ফেটে পড়লেন সুদীপ্তা ও ঋদ্ধি

Partha Chatterjee | Aprita Mukherjee : একজনের বাড়ি থেকে ২১ কোটি নগদ টাকা, গয়না! নিন্দায় ফেটে পড়লেন সুদীপ্তা ও ঋদ্ধি

একজনের বাড়ি থেকে ২০ কোটি নগদ টাকা, গয়না! নিন্দায় ফেটে পড়লেন সুদীপ্তা ও ঋদ্ধি

একজনের বাড়ি থেকে ২০ কোটি নগদ টাকা, গয়না! নিন্দায় ফেটে পড়লেন সুদীপ্তা ও ঋদ্ধি

Partha Chatterjee | Aprita Mukherjee : সোশ্যাল মিডিয়ায়ও নিন্দার ঝড় উঠেছে ঘটনা ঘিরে। সরব হয়েছেন টলিপাড়ার বহু তারকারাও।

  • Share this:

    #কলকাতা: রাজ্য জুড়ে তোলপাড়া এসএসসি দুর্নীতি নিয়ে। ২৭ ঘণ্টার জেরার পরে গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। এদিকে সোশ্যাল মিডিয়ায়ও নিন্দার ঝড় উঠেছে ঘটনা ঘিরে। সরব হয়েছেন টলিপাড়ার বহু তারকারাও।

    অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্ট শেয়ার করেছেন। পোস্টটিতে তাঁর মতামতের সঙ্গে সহমত হয়েছেন অনেকেই। সুদীপ্তা লিখছেন, "ফেসবুকে মিম বানিয়ে, খিল্লি করে, চা এর কাপে তুফান তুলে হালকা আলোচনার বিষয় এটা নয়। বিষয় টা লজ্জ্বার। বিষয় টা রাগের। চোখের সামনে রোজ দেখছি তাজা কিছু ছেলেমেয়েকে অভিনয় শিখে, অভিনয় চর্চা করে, নিজেকে তৈরি করার অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। কাজ পাবার চেষ্টা চালিয়ে যাচ্ছে নিজের সম্মান বজায় রেখে। কাজ করছেও যেটুকু যা পাচ্ছে। এরা তাহলে কী? অভিনেতা নয়? অভিনেত্রী নয়?"

    অভিনেত্রী ক্ষোভ উগড়ে দিয়ে আরও লিখছেন, " অন্যায়কে প্রশ্রয় দিয়ে, অন্যায় পথে টাকা রোজগার করে, অন্যায় ভাবে দু একটা বিজ্ঞাপন, সিনেমা বা সিরিয়ালে কাজ পেলেই তিনি মডেল? তিনি অভিনেতা? তিনি অভিনেত্রী?? লজ্জ্বা করছে !! রাগ হচ্ছে !! কত শত ছেলেমেয়েরা পড়াশোনা করে, ট্রেনিং নিয়ে, পরীক্ষা দিয়ে হত্যে দিয়ে পড়ে আছে একটা কাজ পাবার আশায় !!! সরকারি, বেসরকারি, চাকরি বা ফ্রিল্যান্সিং জব, যা হোক কিছু --- একটা কাজ, জাস্ট একটা কাজ, যাতে সম্মানের সঙ্গে কাজ করে কিছু টাকা রোজগার করা যায়।"

    নাম না করেই অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে ২০ কোটি নগদ টাকা উদ্ধার হওয়ার ব্যাপারে সুদীপ্তা লিখছেন, "আর সেখানে কোনও একজন মানুষের ১০/১৫ টা বাড়ি... ২১ কোটি টাকা নগদ... বিদেশি মুদ্রা... গয়না ....এই দেশে!!!!! এই রাজ্যে !!! এই শহরে !!!! এঁরা জনগণের স্বার্থে কাজ করেন? দেশের স্বার্থে রাজনীতি করেন? আমাদের দেখে কি সত্যিই মনে হয় আমরা রোজ সকালে ব্রেকফাস্টে ঘাস খাই ???? লজ্জা করছে ! রাগ হচ্ছে ! খুব !!!"

    আরও পড়ুন- অ্যাম্বুল্যান্সে করে এসএসকেএম-এ পার্থ! গ্রেফতারির পর থেকেই অসুস্থ রাজ্যের মন্ত্রী

    আরও পড়ুন- 'লজ্জা ঘেন্না শিকেয় তুলে লুঠছে..! পার্থর অবস্থা দেখে কড়া শব্দে বিঁধলেন রুদ্রনীল

    সোশ্যাল মিডিয়ায় ঘটনার নিন্দা করেছেন অভিনেতা ঋদ্ধি সেন। অভিনেতা কারও নাম না নিয়েই লিখছেন, "হাজার হাজার মানুষের স্বপ্ন, শ্রম, আশা ,শিক্ষার পরিণতি ? ২০ কোটি টুকরো , চুরমার হয়ে পড়ে আছে মাটিতে। আশা আর স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব, এক ভয়ঙ্কর এবং আশ্চর্যরকম নিশ্চিন্ত রাতের ঘুম । ছিঃ! আশা করি আর যেন কোনও দিন ঘুম না আসে এদের , থাকুক শুধু এক অক্লান্ত জেগে থাকা নিজেদের ধ্বংসের মধ্যে।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Partha Chatterjee, Sudipta Chakraborty

    পরবর্তী খবর