Home /News /kolkata /
Partha Chatterjee at SSKM: অ্যাম্বুল্যান্সে করে এসএসকেএম-এ পার্থ! গ্রেফতারির পর থেকেই অসুস্থ রাজ্যের মন্ত্রী

Partha Chatterjee at SSKM: অ্যাম্বুল্যান্সে করে এসএসকেএম-এ পার্থ! গ্রেফতারির পর থেকেই অসুস্থ রাজ্যের মন্ত্রী

File photo

File photo

Partha Chatterjee in SSKM: ইডি গ্রেফতার করার পরেই অসুস্থ হয়ে পড়েন পার্থ চট্টপাধ্যায়। ব্যাঙ্কশাল কোর্ট থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হল তাঁকে।

  • Share this:

    #কলকাতা: ইডি গ্রেফতার করার পরেই অসুস্থ হয়ে পড়েন পার্থ চট্টপাধ্যায়। ব্যাঙ্কশাল কোর্ট থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হল তাঁকে। দুদিনের জেল হেফাজথের নির্দেশ দেওয়া হয়েছে পার্থকে। আর তাই এসএসকেএম হাসপাতালেই হবে প্রাথমিক মেডিক্যাল পরীক্ষা। সেই পরীক্ষা নিরিক্ষার ফলাফল দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে যে তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে নাকি তিনি ইডি-র হেফাজথে তিনি থাকবেন।

    প্রাথমিক মেডিক্যাল পরীক্ষার মধ্যে প্রথমেই ইসিজি করা হবে পার্থ চট্টোপাধ্যায়ের। এছাড়া রক্তচাপ মাপা হচ্ছে। এই পরীক্ষার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে যে পার্থ চট্টোপাধ্যায় কোথায় থাকবেন। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে এসএসকেএম-এ রয়েছেন দুজন ইডি আধিকারিক। এসএসকেএম-এর এমার্জেন্সি বিভাগ থেকে অ্যাম্বুল্যান্সে করে কার্ডিওলজি বিভাগে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই তাঁর পরীক্ষা হবে।

    ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেই গ্রেফতার হন তিনি। ইডি-র হাতে গ্রেফতার হওয়ার পরই অসুস্থ হয়ে পড়েছেন পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যের মন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে মেডিক্যাল রিপোর্টও আদালতে জমা দেন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী। এ কথা শোনার পরই অবিলম্বে এসএসকেএম হাসপাতালে নিয়ে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা করানোর জন্য ইডি-র তদন্তকারী অফিসারকে নির্দেশ দেন বিচারক। প্রথমে ইডি আধিকারিকরা এসএসকেএম নিয়ে আপত্তি জানিয়েছিলেন।

    আরও পড়ুন- 'লজ্জা ঘেন্না শিকেয় তুলে লুঠছে..! পার্থর অবস্থা দেখে কড়া শব্দে বিঁধলেন রুদ্রনীল

    প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায়ের ডায়েবেটিস, উচ্চ রক্তচাপ সহ বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। তাঁর আইনজীবীরা এ দিন সংবাদমাধ্যমের সামনেও দাবি করেছেন, গ্রেফতারির পর যথেষ্টই অসুস্থ হয়ে পড়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

    আরও পড়ুন- জোকা ইএসআই হাসপাতাল থেকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হচ্ছে পার্থকে

    এ দিন সকালেই এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ইডি৷ পার্থ চট্টোপাধ্যায়কে আজ ব্যাঙ্কশাল কোর্টে পেশ করে ইডি৷ রাজ্যের মন্ত্রী এবং তৃণমূলের মহাসচিবকে দু' দিনের জন্য ইডি হেফাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত৷ সোমবার ফের তাঁকে ইডি-র বিশেষ আদালতে পেশ করা হবে৷

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee, Partha Chattapadhyay

    পরবর্তী খবর