• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Parno Mitra Corona positive : টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

Parno Mitra Corona positive : টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

Parno Mitra Corona positive : এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন পার্ণো মিত্র। সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই দিয়েছেন পার্ণো।

  • Share this:

    #কলকাতা: করোনা সংক্রমণ বেড়েই চলেছে। কলকাতার টলিপাড়াতেও ছাবা বসিয়েছে এই ভাইরাস। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mitra Corona positive)। তবে এই প্রথম নয়। এর আগেও একবার করোনা আক্রান্ত হয়েছিলেন পার্ণো। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন পার্ণো মিত্র। সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই দিয়েছেন পার্ণো।

    জানা যাচ্ছে, মৃদু উপসর্গ রয়েছে পার্ণোর। এই মুহূর্তে তিনি হোম আইসোলেশনেই রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলেছেন। ২০২১-এর এপ্রিল মাসেও করোনা আক্রান্ত হয়েছিলেন পার্ণো মিত্র। ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে বরানগর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন পার্ণো। সেই সময়ে ভোটের প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। আর তার পরেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। আর এবার ফের করোনা আক্রান্ত হলেন তিনি (Parno Mitra Corona positive)।

    আরও পড়ুন - করোনা আক্রান্ত সৃজিতকে নিয়ে কুরুচিকর পোস্ট সোশ্যালে! ব্যঙ্গ করলেন পরিচালক নিজেই

    রবিবার ইনস্টাগ্রাম স্টোরি পোস্টে পার্ণো (Parno Mitra Corona positive) জানিয়েছেন, "একটি জরুরি খবর সবার সঙ্গে ভাগ করে নিতে চাই। আবার আমি করোনা আক্রান্ত হয়েছি। আমার মৃদু উপসর্গ আছে এবং আমি আইসোলেশনে আছি। গত তিন দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের কোয়ারেন্টাইনে থাকতে এবং নিজেদের পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি। দয়া করে সাবধানে থাকুন এবং মাস্ক পরে থাকুন।"

    করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে রাজ্যে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। রাজ্যের মধ্যে এগিয়ে রয়েছে কলকাতা। টলিপাড়া থেকে করোনা আক্রান্ত হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। দুজনেই শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। সৃজিত লেখেন, "কোভিডে আক্রান্ত আমি। নিজেকে সকলের থেকে আলাদা রেখেছি। গত ৭২ ঘণ্টার মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।"

    আরও পড়ুন - বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

    জিৎ গঙ্গোপাধ্যায়ও জানান, যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন পরীক্ষা করিয়ে নেন। প্রসঙ্গত, ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৬১৫৩ জন। মৃত্যু হয়েছে ৮ জনের। কলকাতায় সংক্রমিত হয়েছেন ৩১৯৪।

    অভিজিৎ চন্দ

    Published by:Swaralipi Dasgupta
    First published: