• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Vicky Kaushal: বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

Vicky Kaushal: বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

Vicky Kaushal: বিয়ের এক মাসও হয়নি। এর মধ্যেই আইনি বিপাকে জড়িয়ে পড়লেন অভিনেতা ভিকি কৌশল

  • Share this:

    #মুম্বই: বিয়ের এক মাসও হয়নি। এর মধ্যেই আইনি বিপাকে জড়িয়ে পড়লেন অভিনেতা ভিকি কৌশল Vicky Kaushal:। এই মুহূর্তে মধ্যপ্রদেশের ইন্দোরে সারা আলি খানের সঙ্গে তাঁর পরবর্তী ছবির শ্যুটিং করছিলেন ভিকি। সেই শ্যুটিং এর মুহূর্ত থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওয় দেখা যাচ্ছে, ভিকি একটি বাইক চালাচ্ছেন। তাঁর পিছনে বসে রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) । ছবিতে দুজনের লুকও সামনে এসেছে। এই বাইকটিই সমস্যার কারণ।

    ভিকি Vicky Kaushal: যে বাইকটি চালাচ্ছেন তার নম্বর প্লেটেই যত সমস্যা। ইন্দোরের এক ব্যক্তি ভিকির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি ভিকি যে নম্বর প্লেট ছবিতে ব্যবহার করেছেন, সেই নম্বর আসলে তাঁর গাড়ির। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, "আমরা একটি অভিযোগ পেয়েছি। দেখা হচ্ছে, এই নম্বরটির অপব্যবহার হচ্ছে কি না। মোটর ভেহিকল অ্যাক্টের উপরে ভিত্তি করে পদক্ষেপ করা হবে। ছবির ইউনিট যদি ইন্দোরে থাকে তাহলে তদন্ত করা হবে।"

    জয় সিং যাদব নামে ওই অভিযোগকারী বলেছেন, "ছবিতে যে গাড়ির নম্বর ব্যবহার করা হয়েছে সেটি আমার। জানি না ছবির নির্মাতারা এটা জানেন কি না। এটি বেআইনি। আমার অনুমতি ছাড়া ওনারা এই নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। এই বিষয়ে পদক্ষেপ করা উচিত।"

    আরও পড়ুন - 'সিনেমা হল নিরাপদ, খুলে দিন', দিল্লি সরকারের কাছে অনুরোধ করণ জোহরের

    প্রসঙ্গত, ভিকি ও সারা এই মুহূর্তে লুকা ছুপি ২-এর শ্যুটিং করছেন। সেই ছবির শ্যুটিংএই এই বাইক চালাতে দেখা যাচ্ছে ভিকিকে। ভিকিকে (Vicky Kaushal) জিন্স প্যান্টের সঙ্গে একটি সবুজ টিশার্ট ও মাফলার পরে থাকতে দেখা গিয়েছে। অন্যদিকে সারার পরনে হলুদ শাড়ি। লুক দেখে আন্দাজ করা যায়, মধ্যবিত্ত পরিবারের যুগলের চরিত্রে দেখা যাবে তাঁদের।

    আরও পড়ুন - জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, চাঞ্চল্যকর দাবি 'প্রতারক' সুকেশের!

    প্রসঙ্গত, কাজের দিক থেকে ভিকির শেষ মুক্তি প্রাপ্ত ছবি সর্দার উধম। ছবিটি সমালোচক মহলে বেশ প্রশংসিত। ভিকি কৌশল সদ্য বিয়ে করে সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে। বিয়ের পরে হানিমুনও সেরে এছেন নবদম্পতি। রাজস্থানের রাজকীয় রিসর্টে বিয়ের আসর বসেছিল। কিন্তু ওমিক্রনের দাপটে বিয়েতে কেবল উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয়রা। তাই শোনা যাচ্ছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে মুম্বইতে একটি রিসেপশন পার্টির আয়োজন করবেন তাঁরা। সেখানে বলিউডের তারকারা উপস্থিত থাকবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: