হোম /খবর /বিনোদন /
বিয়ের ১৮ বছর পর জন্মদিনে বাবা হলেন 'পরদেশ'-এর অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী

বিয়ের ১৮ বছর পর জন্মদিনে বাবা হলেন 'পরদেশ'-এর অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী, জানালেন সদ্যোজাতর নামও

অপূর্ব ও শিল্পা তাঁদের মেয়ের নাম রেখেছেন ঈশানী কানু অগ্নিহোত্রী

অপূর্ব ও শিল্পা তাঁদের মেয়ের নাম রেখেছেন ঈশানী কানু অগ্নিহোত্রী

Apurva Agnihotri becomes a father: অপূর্ব তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে সুখবর জানালেন। শেয়ার করেছেন তাঁদের দু’জনের সঙ্গে সদ্যোজাত কন্যার ছবিও

  • Share this:

মুম্বই : বিয়ের ১৮ বছর পর জন্মদিনে পিতৃত্বের স্বাদ পেলেন অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী। 'পরদেশ' এবং 'জসসি জ্যায়সি কোই নেহী'-র অভিনেতা অপূর্ব ও তাঁর স্ত্রী শিল্পা সাকলানির ঘরে এল শিশুকন্যা।

অপূর্ব তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে সুখবর জানালেন। শেয়ার করেছেন তাঁদের দু’জনের সঙ্গে সদ্যোজাত কন্যার ছবিও। কী নাম দিয়েছেন সন্তানের, জানালেন সেটাও। অপূর্ব ও শিল্পা তাঁদের মেয়ের নাম রেখেছেন ঈশানী কানু অগ্নিহোত্রী।

অপূর্ব লিখেছেন, "এ বছরের জন্মদিন আমার জীবনে খুব স্পেশাল। কারণ ঈশ্বরের আশীর্বাদে আমাদের কাছে এসেছে অবিশ্বাস্য এবং অত্যাশ্চর্য উপহার। স্ত্রী শিল্পার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। মেয়ের নাম রাখলাম ঈশানী কানু অগ্নিহোত্রী।"

আরও পড়ুন :  রোজ এক গ্লাস ঈষদুষ্ণ জল, আপনার রূপলাবণ্যে সকলে চমকে যাবেন

সন্তানের জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন তিনি। বিনোদন জগতের তারকা এবং সাধারণ অনুরাগীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

 

২০০৪ সালে গাঁটছড়া বাঁধেন অপূর্ব অগ্নিহোত্রী এবং শিল্পা সাকলানি। ঘটনাচক্রে অপূর্বর জন্মদিন ২ ডিসেম্বরেই তাঁদের কোলে এলে সন্তান। যুগলের প্রেমকাহিনি হার মানায় রূপকথাকেও।

আরও পড়ুন :  শীতকালে কোলেস্টেরলের জ্বালায় হিমশিম? আপনার সমস্যার সমাধান লুকিয়ে শিমে

'পরদেশ' দেখার পরই ছবির রাজীব, রিয়েল লাইফের অপূর্বর প্রেমে পড়েন শিল্পা। তার পর এক কফিশপে আচমকাই একদিন স্বপ্নের পুরুষকে দেখতে পান শিল্পা। পরে তাঁদের প্রেমে অনুঘটকের কাজ করেন অভিনেত্রী রক্ষান্দা খান।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Apurva Agnihotri, Bollywood