Home /News /entertainment /
Pankaj Tripathi: গ্রামে ফিরে মাটিতে বসে নতুন অবতারে পঙ্কজ ত্রিপাঠি, ভিডিও দেখলে নত হতে হবে শ্রদ্ধায়

Pankaj Tripathi: গ্রামে ফিরে মাটিতে বসে নতুন অবতারে পঙ্কজ ত্রিপাঠি, ভিডিও দেখলে নত হতে হবে শ্রদ্ধায়

ফাইল ছবি

ফাইল ছবি

Pankaj Tripathi: ভিডিওর সঙ্গে ক্যাপশনে লেখা, ‘এ গ্রামের প্রতি ভালোবাসা... সব সময়ই টাকা থাকলে রঙ বদলায় না।’

  • Share this:

#নয়াদিল্লি: অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে (Pankaj Tripathi) কে না চেনেন! অসাধারণ অভিনয় ও বাচনভঙ্গির দৌলতে তিনি বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের অন্যতম। সম্প্রতি পঙ্কজ ত্রিপাঠির একটি ভিডিও নেটাগরিকদের খুব পছন্দ হয়েছে। পঙ্কজ বিহারের মানুষ, মুম্বইয়ের ঝাঁ-চকচকে বাড়িতে থাকলেও মাটির টান তিনি এখনও অনুভব করেন। এই কারণেই তাঁর ভক্তেরা তাঁকে খুবই পছন্দও করেন। সম্প্রতি পঙ্কজ গিয়েছিলেন, বিহারের গোপালগঞ্জ জেলায় তাঁর নিজের গ্রামে। সেখানে তিনি বিহারের অন্যতম জনপ্রিয় খাবার লিট্টি-চোখা তৈরিতে ব্যস্ত ছিলেন।

তাঁর এক ভক্তের আপলোড করা ওই কয়েক সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, পঙ্কজ খুব মনোযোগ সহকারে লিট্টি-চোখা রান্নায় ব্যস্ত, বড় একটা চোখ তুলেও তাকাচ্ছেন না। ভিডিওর সঙ্গে ক্যাপশনে লেখা, ‘এ গ্রামের প্রতি ভালোবাসা... সব সময়ই টাকা থাকলে রঙ বদলায় না।’

https://twitter.com/officialpratiks/status/1546861105926270982?s=20&t=d4DfMqv1fuXh199vVIaJMA

অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও হার্ট ইমোজি-সহ ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই পঙ্কজের এই সাধারণ জীবনযাপনের প্রতি নিজেদের ভালোবাসা ব্যক্ত করে অন্যান্য সেলিব্রেটিদের সঙ্গে তার তুলনা করেছেন। কেউ কেউ আবার বলেছেন, ‘পঙ্কজের তুলনা পঙ্কজ নিজেই।’

আরও পড়ুন - হানা অজানা রোগের! নাক থেকে রক্ত ঝরে মৃত্যু মুখে মানুষ, আতঙ্কে চিকিৎসকরা

গত ২৪ জুন সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর সাম্প্রতিক ছবি ‘শেরদিল: দ্য পিলিভিট সাগা’র (Sherdil: The Pilibhit Saga) অভিনয়ের পর তিনি বাড়ি এসেছিলেন। তাঁকে রণবীর সিং (Ranveer Singh) অভিনীত স্পোর্টস ড্রামা ৮৩-এও (83) দেখা গিয়েছে। ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন কবীর খান (Kabir Khan)। এটি ১৯৮৩ সালে ভারতের কিংবদন্তী ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয়েছে। পঙ্কজ ত্রিপাঠী ওই ছবিতে তখনকার টিম ইন্ডিয়ার ম্যানেজার পিআর মান সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন: ধুতি দিয়ে বাধা, পুড়ে ছাই গোটা শরীর! পাশে কাগজে লেখা...শিউরে ওঠা ঘটনা রাণীচকে

এর পর অভিনেতাকে দেখা যাবে মির্জাপুরের (Mirzapur) তৃতীয় সিজনে। এই ছবিতে পঙ্কজ আবার কালিন ভাইয়ার ভূমিকায় অভিনয় করবেন। এই ক্রাইম থ্রিলারের পুরোটাই রয়েছেন পঙ্কজ। থ্রিলারে অখণ্ডানন্দ ত্রিপাঠি, যিনি কালিন ভাইয়া নামেও পরিচিত, সেই মির্জাপুরের মাফিয়া ডন এবং প্রবাদপ্রতিম শাসকের ভূমিকায় পঙ্কজের অভিনয় দেখার জন্য দর্শকরা উন্মুখ হয়ে রয়েছেন।

Published by:Uddalak B
First published:

Tags: Pankaj tripathi

পরবর্তী খবর