Home /News /south-bengal /
West Bengal News: ধুতি দিয়ে বাধা, পুড়ে ছাই গোটা শরীর! পাশে কাগজে লেখা...শিউরে ওঠা ঘটনা রাণীচকে

West Bengal News: ধুতি দিয়ে বাধা, পুড়ে ছাই গোটা শরীর! পাশে কাগজে লেখা...শিউরে ওঠা ঘটনা রাণীচকে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: বাড়ি থেকে কিছুটা দুরে জনবহুল জায়গায় একটি পরিত্যক্ত ছাউনিতে নন্দ মণ্ডলকে বৃহস্পতিবার ভোরে হাত পা বাঁধা অবস্থায় পুড়তে থাকা অবস্থায় দেখা যায়।

  • Share this:

    #কলকাতা: পরনের ধুতি দিয়ে খুঁটির সঙ্গে বাধা পোড়া অবস্থায় দাসপুরে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার। পাশে পড়ে কাগজে লাল কালিতে লেখা বেইমানের শাস্তি। দাসপুর থানার রাণীচকে বৃদ্ধের হাত পা বাঁধা অবস্থায় অগ্নিদদ্ধ দেহ উদ্ধার। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বৃদ্ধের নাম নন্দ মণ্ডল, বয়স ১০৭ বছর।

    বাড়ি থেকে কিছুটা দুরে জনবহুল জায়গায় একটি পরিত্যক্ত ছাউনিতে নন্দ মণ্ডলকে বৃহস্পতিবার ভোরে হাত পা বাঁধা অবস্থায় পুড়তে থাকা অবস্থায় দেখা যায়। পাশে একটি কাগজে লেখা হুমকি নোট এবং নেশা দ্রব্যর সামগ্রী মিলেছে বলে জানা যায়। তাই প্রাথমিক ভাবে এটিকে খুন বলেই মনে করছে অনেকে।

    আরও পড়ুন: প্রথম দিনই চমক, যাত্রীদের জন্য বিশেষ উপহার! যাত্রা শুরুর শিয়ালদহ মেট্রোর, চোখ ধাঁধানো ছবি...

    পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো এদিন ভোরে বৃদ্ধ হাঁটতে বেরিয়েছিলেন আর তারপরই এই ঘটনা সামনে আসে। তবে কী কারণে এই ঘটনা, তা এখনও স্পষ্ট নয় বলে দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায় জানিয়েছেন। শুরু হয়েছে তদন্ত।

    আরও পড়ুন: ঘনাচ্ছে নিম্নচাপ, বাংলার আবহাওয়ায় বিপুল বদল! বৃষ্টি নিয়ে বড় বার্তা হাওয়া অফিসের

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধের বাড়ি রাণীচক গ্রামে। তাঁর চার ছেলে। ছোট ছেলে প্রেমচাঁদের কাছে থাকত নন্দ মণ্ডল। প্রেম চেন্নাইতে কাজ করে। যত্নেই বাবাকে রাখতো বলে এই বয়সেও হাঁটা চলা,তাসখেলা করতেন তিনি। ভাইদের মধ্যে সম্পত্তি বিষয়ে বিবাদ ছিল বলে সূত্রের খবর। ওই বৃদ্ধকে দড়ি দিয়ে বেঁধে পেট্রোল বা কেরোসিন দিয়ে পুড়িয়ে দেওয়া হতে পারে বলে অনুমান অনেকের। তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গোটা ঘটনা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Brunt dead body, Murshidabad news, West Bengal news

    পরবর্তী খবর