Home /News /entertainment /
Deepika Padukone: শাহরুখ নন, দীপিকা পাডুকোনকে প্রথম সিনেমায় কাজের প্রস্তাব দিয়েছিলেন এই তারকা

Deepika Padukone: শাহরুখ নন, দীপিকা পাডুকোনকে প্রথম সিনেমায় কাজের প্রস্তাব দিয়েছিলেন এই তারকা

Deepika Padukone First Movie: তখন অভিনয় করার লক্ষ্য ছিল না দীপিকার, মডেল হিসেবেই বেশ সন্তুষ্ট ছিলেন তিনি এবং তাই সলমানের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

  • Share this:

    #মুম্বই: রাম-লীলা হোক বা পিকু, পদ্মাবত হোক বা গেহরাইয়া! দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ক্রমেই যেন মানুষকে মুগ্ধ করছেন তাঁর অভিনয় এবং অভিব্যক্তি দিয়ে। গেহরাইয়া (Gehraiyaan) সমালোচক মহলে মিশ্র সাড়া পেলেও দীপিকার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) সিনেমায় বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে কাজ করে চলচ্চিত্রে নিজের অভিষেক ঘটান দীপিকা। তারপর ১৫ বছর ধরে মানুষের মন জয় করে চলেছেন তিনি। তবে অনেকেরই অজানা যে, ওম শান্তি ওম দীপিকার প্রথম সিনেমা নাও হতে পারত। দীপিকাকে শাহরুখ নন বরং সিনেমায় অভিনয়ের প্রথম প্রস্তাব দেন সলমান খান (Salman Khan)।

    আরও পড়ুন- সিনেমা নয়, আমাজন প্রাইমের ওয়েব সিরিজে বলিউডে অভিষেক শাহরুখ পুত্র আরিয়ানের!

    বলিউড হাঙ্গামার একটি সাক্ষাত্কারে দীপিকা (Deepika Padukone) জানান, তিনি যখন মডেল হিসেবে সবে কাজ শুরু করেছেন তখন বলিউড থেকে সলমানই ছিলেন সেই প্রথম ব্যক্তি যিনি দীপিকাকে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে তখন অভিনয় করার লক্ষ্য ছিল না দীপিকার, মডেল হিসেবেই বেশ সন্তুষ্ট ছিলেন তিনি এবং তাই সলমানের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

    দীপিকাকে (Deepika Padukone) যে সিনেমার প্রস্তাব দেওয়া হয়েছিল তার নাম প্রকাশ না করে অভিনেত্রী বলেন, “আমাদের মধ্যে সবসময়ই চমৎকার সম্পর্ক ছিল, এবং আমাকে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া প্রথম ব্যক্তিদের একজন হওয়ার জন্য সলমানের কাছে চির কৃতজ্ঞ থাকব আমি। এটা সত্যিই দুর্ভাগ্য যে আমি প্রস্তুত ছিলাম না। তখন আমি সদ্য সদ্য মডেলিং শুরু করেছিলাম। তখন আমি যাদের সঙ্গে কাজ করতাম তাদেরই কেউ আমার কাজ দেখে সলমানের কাছে আমার নাম সুপারিশ করেন।” দীপিকা জানান, এই প্রস্তাব গ্রহণ না করার মাত্র দুই বছর পরেই ওম শান্তি ওম সিনেমায় কাজ করেন তিনি।

    আরও পড়ুন- সোমবার তিলোত্তমা মজল আলিয়া-য়, কলকাতায় 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র নতুন গান লঞ্চ

    সলমান এবং দীপিকা একসঙ্গে কোনও সিনেমায় কাজ করেননি। যদিও সলমান শাহরুখ এবং দীপিকা অভিনীত পাঠান সিনেমায় টাইগার নামের বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছে। তবে পর্দায় দু’জনকে একসঙ্গে দেখা যাবে কী না তা অজানা। তবে দীপিকা প্রায়ই সলমানের শো বিগ বস-এ নিজের চলচ্চিত্রের প্রচারের জন্য উপস্থিত হন।

    দীপিকা পাড়ুকোনকে আগামীতে প্রভাসের সঙ্গে একটি চলচ্চিত্রে, অমিতাভ বচ্চনের সঙ্গে দ্য ইন্টার্নের রিমেকে, শাহরুখ খানের সঙ্গে পাঠানে এবং হৃতিক রোশনের সঙ্গে ফাইটার সিনেমায় এবং একটি হলিউড চলচ্চিত্রেও দেখা যাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Deepika padukone, Salman Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর