Home /News /entertainment /
Alia Bhatt In Kolkata: সোমবার তিলোত্তমা মজল আলিয়া-য়, কলকাতায় 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র নতুন গান লঞ্চ করলেন সুন্দরী

Alia Bhatt In Kolkata: সোমবার তিলোত্তমা মজল আলিয়া-য়, কলকাতায় 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র নতুন গান লঞ্চ করলেন সুন্দরী

সোমবার কলকাতা আলিয়া-ময় (Alia Bhatt In Kolkata)! তিলোত্তমা মজল সুন্দরীর আদাঁয়

  • Share this:

    #কলকাতা: সোমবার কলকাতা আলিয়া-ময় (Alia Bhatt In Kolkata)! তিলোত্তমা মজল সুন্দরীর আদাঁয়! এদিন কলকাতায় সঞ্জয় লীলা বনশালির আগামী ছবি 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র (Gangubai Kathiawadi) প্রচারে আসেন পর্দার গঙ্গুবাই ওরফে আলিয়া ভাট (Alia Bhatt In Kolkata)! সঙ্গে লঞ্চ করলেন ছবির নতুন গান 'মেরি জান' (Meri Jaan)! এই ছবিতে আলিয়ার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে কলকাতার ছেলে শান্তনুকে। ছবিতে তিনি গঙ্গুবাইয়ের প্রেমিক রামনিক লালের চরিত্রে অভিনয় করেছেন।

    শুনে নিন গানটা--

    শীতঘুম কাটিয়ে সবে কড়া রোদ্দুরের আভায় তপ্ত হচ্ছে শহর কলকাতা! এরমধ্যেই, সপ্তাহের প্রথম দিন-ই ভাললাগার আভায় মেতে উঠল কলকাতা, কলকাতাবাসী! শহরে যে আলিয়া (Alia Bhatt In Kolkata)! সাদা শাড়ি ছিল গঙ্গুবাইয়ের সিগনেচার স্টাইল, তাই এদিন আলিয়া বেছে নিয়েছিলেন সাদা মসলিন জামদানি, কানে সাবেকি মীনাকারি কাজের ঝোলা দুল, চুলে গোঁজা ফুল ... সুন্দরী আলিয়া থেকে সুন্দরী-রাশভারী আলিয়া যেন আরও মোহময়ী (Alia Bhatt In Kolkata)। তাঁর চলন-বলন, সাজগোজে ডাকসাইটে গঙ্গুবাইয়ের ব্যক্তিত্ব স্পষ্ট। দক্ষিণ কলকাতার একটি জনপ্রিয় সিনেমা হলে ছবির প্রচারে এসেছিলেন আলিয়া! প্রেক্ষাগৃহের ব্যালকনি থেকে গঙ্গুবাই স্টাইলে কলকাতাবাসীকে হাতজোর করে প্রণামও করলেন। বললেন, “আমার ভালবাসা আপনাদের সকলকে। ভাল থেকো কলকাতা।”

    আরও পড়ুন: জাহ্নবীর ওয়ার্ডড্রোবে বসন্ত এসে গেছে... শাড়ির সাজে কী দেখাচ্ছে!

    এমনিতে আলিয়া ফিগারের ব্যাপারে খুব কনশাস! লো-ক্যালরি খাবারই থাকে তাঁর রোজের রুটিনে! কিন্তু কলকাতায় এসে এখানকার জনপ্রিয় নলেন গুড়ের জলভরা সন্দেশ খেতে ভোলেননি মহেশ ভাট-কন্যা। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি', কলকাতাবাশীকে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার অনুরোধও জানান আলিয়া ভাট।

    আরও পড়ুন: প্রভাসের বাড়ির রান্না খেয়ে ট্যুইট অমিতাভ বচ্চনের, লিখলেন 'হজম হবে না'!

    'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-তে আলিয়া ভাট আর শান্তনুর কেমিস্ট্রি নিয়ে চর্চা কম হচ্ছে না! একদিকে আলিয়া যেখানে বলিউডের নামযাদা নায়িকা, শান্তনু সেখানে তুলনামূলক অনভিজ্ঞ! ইতিমধ্যেই রিলিজ করেছে ছবির আরেকটি গান ‘জব সাঁইয়া’-র ভিডিও! রোম্যান্টিক দৃশ্যেও তিনি বেশ সাবলীল কলকাতার ছেলে শান্তনু। ১৯৯১ সালের ৭ মার্চ কলকাতাতেই জন্ম। পড়াশোনা কলকাতারই একটি ইংরেজি মাধ্যম স্কুলে। পরে উচ্চশিক্ষার জন্য মুম্বই যান এবং পাকাপাকি ভাবে সেখানেই থেকে যান।

    Pic Courtesy: Media Connect

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Alia Bhatt

    পরবর্তী খবর