Home /News /entertainment /
Amitabh Bachchan Prabhas: প্রভাসের বাড়ির রান্না খেয়ে ট্যুইট অমিতাভ বচ্চনের, লিখলেন 'হজম হবে না'!

Amitabh Bachchan Prabhas: প্রভাসের বাড়ির রান্না খেয়ে ট্যুইট অমিতাভ বচ্চনের, লিখলেন 'হজম হবে না'!

Amitabh Bachchan Prabhas

Amitabh Bachchan Prabhas

দক্ষিণের সুপারস্টার 'বাহুবলী' প্রভাস এই মুহূর্তে শ্যুটিং করছেন অমিতাভ বচ্চনের সঙ্গে (Amitabh Bachchan Prabhas)।

  • Share this:

    #মুম্বই: দক্ষিণের সুপারস্টার 'বাহুবলী' প্রভাস এই মুহূর্তে শ্যুটিং করছেন অমিতাভ বচ্চনের সঙ্গে (Amitabh Bachchan Prabhas)। আর সেখানেই বাড়ির তৈরি খাবার খাইয়ে অমিতাভের মন জয় করে নিলেন প্রভাস (Amitabh Bachchan Prabhas)। বলিউডের 'সরকার', 'শাহেনশা', 'মেগাস্টার' ট্যুইটারে মজার ছলে প্রভাসের বাড়ির রান্না ও তাঁর এমন কাজকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ট্যুইটারে অমিতাভ নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বাহুবলীর দেওয়া খাবার খেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন (Amitabh Bachchan Prabhas)।

    অমিতাভ লিখেছেন, 'তুমি আমার জন্য বাড়ির তৈরি খাবার এনেছ, সুস্বাদের অধিক তা... কোনও মাপ ছাড়াই এত খাবার পাঠিয়েছ... একটা গোটা পাড়াকে খাওয়ানো যায়... বিশেষ কুকিজ... অসম্ভব ভালো খেতে... এবং তোমার প্রশংসা, যা হজম হবে না'। তবে এই প্রথম নয়, প্রভাস এর আগেও নিজের সহকর্মীদের জন্য সেটে নিজের বাড়ির তৈরি খাবার নিয়ে এসে খাইয়েছেন। এবার সেই স্বাদ চেখে দেখলেন অমিতাভ বচ্চন।

    আরও পড়ুন: ছোট ছেলে জেহ-র প্রথম জন্মদিনে বিশেষ কথাটি বলেই দিলেন মা করিনা কাপুর খান!

    View this post on Instagram

    A post shared by Prabhas (@actorprabhas)

    আরও পড়ুন: 'আই লভ ইউ', জীবনের এই বিশেষ দিনে পত্রলেখাকে মনে করালেন রাজকুমার!

    নাগা অশ্বিনের পরের প্রজেক্টে অমিতাভ বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন বাহুবলী খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস ৷ একথা সামনে এসেছিল আগেই৷ গত শুক্রবার শুরু হয়েছে 'প্রজেক্ট কে' নামে সেই ছবির শ্যুটিং৷ কেমন ছিল বিগ বি'র সঙ্গে প্রথম দিনের কাজের অভিজ্ঞতা, সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে মুখ খুলেছেন প্রভাস। ইনস্টাগ্রামে নিজের স্বপ্ন সত্যি হওয়ার কথা লিখেছেন বাহুবলী। আর সেকথা দেখেই খাবারের স্বাদের সঙ্গে মিশিয়ে প্রকাশ করেছেন বিগ বি।

    সেদিন প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ হয়ছেন বিগ বিও৷ তিনি লেখেন, 'প্রথম দিন .. প্রথম শট .. 'বাহুবলী' প্রভাসের সঙ্গে প্রথম ছবি .. তাঁর মতো নম্র এবং উজ্জ্বল প্রতিভার সঙ্গী হতে পারা সম্মানের বিষয়৷ সব কিছু শিখতে উদগ্রীব হয়ে আছি ..!!' ছবিতে দুই মহারথীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও। ডিসেম্বরেই এক বিরাট অংশ শ্যুট করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Amitabh Bachchan, Prabhas

    পরবর্তী খবর