Home /News /entertainment /
Jeh Ali Khan Birthday: ছোট ছেলে জেহ-র প্রথম জন্মদিনে বিশেষ কথাটি বলেই দিলেন মা করিনা কাপুর খান!

Jeh Ali Khan Birthday: ছোট ছেলে জেহ-র প্রথম জন্মদিনে বিশেষ কথাটি বলেই দিলেন মা করিনা কাপুর খান!

Jeh Ali Khan Birthday

Jeh Ali Khan Birthday

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়েছে সেটি (Jeh Ali Khan Birthday)।

  • Share this:

    #মুম্বই: গর্বিত মা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সোমবার ছোট ছেলে জেহ আলি খানের প্রথম জন্মদিন (Jeh Ali Khan Birthday)। বিশেষ দিন উপলক্ষে অসাধারণ একটি ছবি পোস্ট করেছেন করিনা। বড় ছেলে তৈমুর আলি খানের সঙ্গে ছোট ছেলে জেহ মাটিতে হামাগুড়ি দিচ্ছে এমনই এক অদেখা ছবি এদিন ভক্তদর সঙ্গে শেয়ার করেছেন নায়িকা (Jeh Ali Khan Birthday)। ছবিতেই স্পষ্ট ইঙ্গিত, বড় ছেলেকেই অনুসরণ করছে ছোট ছেলে, আর তাতে গর্বিত মা করিনা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়েছে সেটি (Jeh Ali Khan Birthday)।

    ছবি পোস্ট করে ক্যাপশনটি জেহ কথা বলছে, এভাবে লিখেছেন করিনা। লিখেছেন, 'ভাই, আমার জন্য অপেক্ষা করো, আমি আজ এক বছরে পড়লাম। চলো একসঙ্গে দুনিয়া দেখি... অবশ্যই মা সব জায়গায় আমাদের সঙ্গেই থাকবে...' করিনা যে দুই ছেলেকে চোখের আড়ালে এক নিমেষও করতে চান না, ইঙ্গিতে সে কথাও জানিয়েছেন করিনা। পোস্টে নায়িকা আরও লিখেছেন, 'হ্যাপি বার্থডে আমার জেহ বাবা... আমার জীবন...'। সঙ্গে হ্যাশট্যাগে দিয়েছেন, মেরা বেটা, মাই টাইগার, টু দ্য ইটারনিটি অ্যান্ড বিয়ন্ড।

    আরও পড়ুন: 'আই লভ ইউ', জীবনের এই বিশেষ দিনে পত্রলেখাকে মনে করালেন রাজকুমার!

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    আরও পড়ুন: বছরের সেরা ছবি 'পুষ্পা', সম্মানিত আশা পারেখ! দাদাসাহেব পেলেন আর কারা?

    এর পরই আবার সইফ আলি খানের সঙ্গে জেহর আরেকটি ছবি পোস্ট করে করিনা লিখেছেন, 'ঠিক আছে, আব্বাও তোমাকে অনুসরণ করবে'। সঙ্গে ভালোবাসার কথা লিখেছেন দুই ছেলের গর্বিত মা করিনা কাপুর খান। নিমেষে করিনার পোস্ট নজর কেড়েেছ নেটিজেনের। করিনার ননদ অভিনেত্রী সোহা আলি খানও শেয়ার করেছেন জেহ আলি খানের ভিডিও। সেখানে কমেন্ট করেছেন আরেক ননদ সাবা আলি খান।

    ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেছিলেন সইফ আলি খান ও করিনা কাপুর। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। গত বছর ২১ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তান জেহ আলি খানের জন্ম হয়। সোমবার প্রথম জন্মদিন পালন করবে জেহ। করণ জোহরের সঙ্গে নিজের প্রেগন্যান্সি নিয়ে লেখা বইতে নিজের দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ করেছিলেন করিনা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Jeh ali khan, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর