Home /News /entertainment /
Rajkummar Rao Patralekhaa: 'আই লভ ইউ', জীবনের এই বিশেষ দিনে পত্রলেখাকে মনে করালেন রাজকুমার!

Rajkummar Rao Patralekhaa: 'আই লভ ইউ', জীবনের এই বিশেষ দিনে পত্রলেখাকে মনে করালেন রাজকুমার!

Rajkummar Rao Patralekhaa

Rajkummar Rao Patralekhaa

রাজকুমার ও পত্রলেখার এমন মাখো মাখো প্রেম দেখে ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত (Rajkummar Rao Patralekhaa)।

  • Share this:

    #মুম্বই: সোমবার জীবনের ৩৩টি বসন্ত পার করলেন অভিনেত্রী পত্রলেখা। আর স্ত্রীয়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ফের একবার মনের কথা বললেন স্বামী, অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao Patralekhaa)। ইনস্টাগ্রামে স্ত্রীয়ের সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করে রাজকুমার লিখেছেন, 'হ্যাপি বার্থডে পত্রলেখা, আমি তোমাকে ভালোবাসি' (Rajkummar Rao Patralekhaa)। সঙ্গে জুড়ে দিয়েছেন লালা হৃদয়ের ইমোজি। উত্তরে পত্রলেখাও 'আই লভ ইউ বেবি' লিখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রাজকুমারকে। রাজকুমার ও পত্রলেখার এমন মাখো মাখো প্রেম দেখে ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত (Rajkummar Rao Patralekhaa)।

    পত্রলেখাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভূমি পেডনেকর, অর্চনা পূরণ সিং-রাও। ভূমি লিখেছেন, 'হ্যারি বার্থডে সুন্দরী'। অর্চনাও পত্রলেখাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন আগে ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেদের বিয়ের পুরনো ছবি শেয়ার করেছিলেন রাজকুমার। সেখানে তিিন অপূর্ব ক্যাপশন দিয়ে মন জয় করেছিলেন ভক্তদের। লিখেছিলেন, 'পত্রলেখা, আজ-কাল-চিরদিনের'। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবিটি।

    আরও পড়ুন: রোজ কি একই ধরনের ডাল খাচ্ছেন? এই নিয়মে ডাল খেলে তবেই মিলবে পুষ্টি, নয়তো...

    আরও পড়ুন: বছরের সেরা ছবি 'পুষ্পা', সম্মানিত আশা পারেখ! দাদাসাহেব পেলেন আর কারা?

    গত বছরের নভেম্বরেই একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন রাজকুমার রাও ও পত্রলেখা। নিউ চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখভিলাসে বিয়ের আসর বসেছিল রাজকুমার ও পত্রলেখার। বিয়েতে উপস্থিত ছিলেন একদম ঘনিষ্ঠ আত্মীয় ও পরিজনেরা। বিয়ের আসর থেকে বহু ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বিয়ে সেরে মুম্বইতে ফেরেন রাজকুমার ও পত্রলেখা। বিমানবন্দরেও নবদম্পতিকে দেখে ছবি শিকার করতে ভোলেননি পাপারাৎজিরা। ভাইরাল হয়েছিল সেই ছবিও।

    শিলঙের প্রবাসী বাঙালি পত্রলেখা পালের বলিউডের ছবিতে আত্মপ্রকাশ রাজকুমার রাওয়ের বিপরীতেই৷ ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিটিলাইটস’-এ তাঁদের অভিনয় প্রশংসিত হয়েছিল৷ এ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘লভ গেমস’, ‘বদনাম গলি’, ‘নানু কি জানু’-সহ কিছু ছবিতে৷ তবে ছবিতে নয়, বাঙালিনীকে এক বিজ্ঞাপনে দেখে রাজকুমার মুগ্ধ হয়েছিলেন৷ ‘নিউটন’, ‘আলিগড়’, ‘লভ সেক্স অউর ধোকা’-র অভিনেতা তখনই তাঁকে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন৷

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Patralekhaa, Rajkummar Rao

    পরবর্তী খবর