Home /News /entertainment /
Aryan Khan: সিনেমা নয়, আমাজন প্রাইমের ওয়েব সিরিজে বলিউডে অভিষেক শাহরুখ পুত্র আরিয়ানের!

Aryan Khan: সিনেমা নয়, আমাজন প্রাইমের ওয়েব সিরিজে বলিউডে অভিষেক শাহরুখ পুত্র আরিয়ানের!

Aryan Khan Bollywood Debut: আরিয়ান একাধিক গল্প নিয়েই কাজ করছেন যা থেকে ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ দুই’ই হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকগুলি কাহিনির মধ্যে, দু’টি প্লট লাইন আপাতত বাছাই করা হয়েছে।

  • Share this:

    #মুম্বই: মাদক মামলার বিতর্ক থেকে সরে এবার বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত শাহরুখ খানের পুত্র আরিয়ান খান (Shah Rukh Khan’s son Aryan Khan)! তবে, বাবার মতো নায়কের ভূমিকায় নয়, আরিয়ান একজন লেখক হিসাবে আত্মপ্রকাশ করবেন বলে জানিয়েছে বলিউডের অন্দরের এক সূত্র। বারবারই শাহরুখ খান (Shah Rukh Khan) জানিয়েছিলেন যে আরিয়ান (Aryan Khan) অভিনয় করতে আগ্রহী নন। এসআরকে একবার জানিয়েছিলেন যে পরিচালক হতে চান আরিয়ান। সেই স্বপ্ন পূরণের দিকেই সম্ভবত প্রথম পদক্ষেপ করছেন কিং খানের পুত্র আরিয়ান।

    আরও পড়ুন- 'আই লভ ইউ', জীবনের এই বিশেষ দিনে পত্রলেখাকে মনে করালেন রাজকুমার!

    পিঙ্কভিলার একটি সূত্রের খবর, আরিয়ান একাধিক গল্প নিয়েই কাজ করছেন যা থেকে ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ দুই’ই হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকগুলি কাহিনির মধ্যে, দু’টি প্লট লাইন আপাতত বাছাই করা হয়েছে। একটি অ্যামাজন প্রাইমের জন্য ওয়েব সিরিজ এবং অন্যটি খান-হোম প্রোডাকশন রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত একটি চলচ্চিত্র৷ দ্য বার্ড অফ ব্লাড খ্যাত সহ-লেখক বিলাল সিদ্দিকীর সঙ্গে কাজ করছেন বলেও শোনা গিয়েছে।

    “আমাজন প্রাইম সিরিজটি (Amazon Prime series) একজন ডাই-হার্ড ফ্যানের জীবন সম্পর্কেই তৈরি, সঙ্গে রয়েছে কিছু রোমাঞ্চকর উপাদানও। তবে ফিচার ফিল্মের সম্বন্ধে বিশদে এখনও কিছুই জানা যায়নি। যদি সবকিছু ঠিক ভাবে চলতে থাকে, তাহলে এই বছরই আমাজন প্রাইমের তরফে এই শো’টিকে সবুজ সংকেত দেওয়ার সমস্ত সম্ভাবনাই রয়েছে,” জানিয়েছে ওই সূত্র। জানা গিয়েছে, সবটুকুই এখনও একেবারে প্রাথমিক স্তরেই রয়েছে, আমাজনের সবুজ সংকেত মিললেই সিরিজটি নিয়ে আরও এগনো হবে।

    আরও পড়ুন- সোমবার তিলোত্তমা মজল আলিয়া-য়, কলকাতায় 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র নতুন গান লঞ্চ

    অন্যদিকে, শাহরুখ কন্যা সুহানাও (Shah Rukh’s daughter Suhana) বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে নিজের কেরিয়ার গড়তেই আগ্রহী। কয়েক বছর আগে একটি সাক্ষাত্কারে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছিলেন সুহানা। ব্রিটিশ যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে এই বিষয় নিয়েই পড়াশোনা করেছেন সুহানা। সম্প্রতি ভারতে ফিরে এসেছেন শাহরুখ তনয়া। শোনা যাচ্ছে জোয়া আখতারের সঙ্গে আর্চিস অনুপ্রাণিত একটি কাজে আত্মপ্রকাশ করতে পারেন সুহানা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Aryan khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর