হোম /খবর /বিনোদন /
প্রেমে আঘাত, চরম প্রতারণা! মনে পড়ে সেই দিন... কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি

প্রেমে আঘাত, চরম প্রতারণা! মনে পড়ে সেই দিন... কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি

Nora Fatehi : অভিনয়টি দেখার পরে তাঁর ব্যক্তিগত সম্পর্কের এক কঠিন সময় শেয়ার করলেন নোরা...

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়া সেনসেশন নোরা ফতেহি (Nora Fatehi) ৷ সর্বত্রই তিনি সক্রিয় সোশ্যাল মিডিয়ায় ৷ নানান ধরনের সুন্দর ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন যাতে ভক্তরা রীতিমত চমকে যান ৷ একজন মডেলের সঙ্গে সঙ্গে নোরা ফতেহি, তিনি ভাল নৃত্য শিল্পীও বটে ৷ প্রি মর্ডান ডান্সিং ও ড্রেসিং সেন্সের জন্য সর্বত্রই বিখ্যাত ৷ ফিফার গান থেকে টেলিভিশনে রিয়েলিটি ড্যান্স শো বিচার, তিনি দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন। সম্প্রতি, 'বড় পাচতাওগে' গানে একজন প্রতিযোগীর অভিনয় দেখে অভিভূত হয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী তার আবেগ ধরে রাখতে পারেননি এবং তার গাল কান্না গড়িয়ে পড়তে থাকে। নোরা, যিনি সাধারণত তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি কথা বলেন না। অভিনয়টি দেখার পরে তাঁর ব্যক্তিগত সম্পর্কের এক কঠিন সময় শেয়ার করলেন।

 

আরও পড়ুন : 'ফড়িংয়ের মা'-এর বিয়ে! শাঁওলি-প্রতীকের পাশে ‘আলতা ফড়িং’-এর গোটা টিম, রইল ছবি

অভিনেত্রী শেয়ার করেছেন যে তাঁর অভিনয় তার হৃদয় স্পর্শ করেছে। তিনি আরও বলেছিলেন যে এটি তাঁর গান এবং তিনি ব্যক্তিগতভাবে তখন একটি পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন। অপ্রকাশিতদের জন্য, 'বড় পাচতাওগে' গানটি প্রেমে বিশ্বাসঘাতকতার বিষয়ে। সেই সময়ে নোরা ফাতেহি অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন : সম্পর্কের ফাটল কাটিয়ে ফের একসঙ্গে নুসরত-মিমি! সুখবর দিলেন যশ

প্রসঙ্গত, নোরাকে শেষ দেখা গিয়েছিল ‘থ্যাঙ্ক গড’-এ। এরপরে, জন আব্রাহাম, রিতেশ দেশমুখ এবং শেহনাজ গিলের সঙ্গে তার ‘১০০ পারসেন্ট’-এ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

Published by:Aryama Das
First published:

Tags: Bolllywood, Bollywood Actress, Bollywood Celebrity, Bollywood Gossip, Bollywood Lovelife, Nora Fatehi