Home /News /entertainment /
Nitish Bharadwaj Divorce: শ্রী কৃষ্ণের সংসারে ভাঙন! বিবাহ-বিচ্ছেদ চেয়ে কোর্টের দ্বারস্থ অভিনেতা নীতিশ ভরদ্বাজ

Nitish Bharadwaj Divorce: শ্রী কৃষ্ণের সংসারে ভাঙন! বিবাহ-বিচ্ছেদ চেয়ে কোর্টের দ্বারস্থ অভিনেতা নীতিশ ভরদ্বাজ

Nitish Bhardwaj

Nitish Bhardwaj

Nitish Bharadwaj Divorce: ১২ বছর পর সুখের সংসার ভাঙতে চলেছে অভিনেতা নীতিশ ভরদ্বাজের! ভেঙে পড়েছেন অভিনেতা!

  • Share this:

    #মুম্বই:  বিআর চোপরার 'মহাভারত' (Nitish Bharadwaj Divorce)। ৯-এর দশকে 'মহাভারত' দেখেননি এমন মানুষ মেলা মুশকিল। সপ্তাহে এক দিন ন্যাশনাল চ্যানেলে সম্প্রচারিত হত 'মহাভারত' (Mahabharat)। বিআর চোপরার হাত ধরেই নীতিশ ভরদ্বাজ হয়ে উঠেছিলেন মহাভারতের কৃষ্ণ (Sri Krishna)। এর পর অনেক বার টিভিতে শ্রী কৃষ্ণকে নিয়ে ধারাবাহিক তৈরি হয়েছে। কিন্তু নীতিশ ভরদ্বাজের জায়গা কেউ নিতে পারেননি। শ্রী কৃষ্ণ মানেই সবার চোখে ভেসে ওঠে একটাই মুখ। আর তিনি নীতিশ ভরদ্বাজ। কিন্তু আজ সেই কৃষ্ণের সংসারেই ভাঙন।

    ১২ বছর ধরে স্ত্রী স্মিতার সঙ্গে সুখেই সংসার করছিলেন পর্দার শ্রী কৃষ্ণ নীতিশ (Nitish Bharadwaj Divorce)। কিন্তু তাঁদের এই দীর্ঘ বিবাহের সম্পর্কে এবার বাজছে বিচ্ছেদের সুর। নীতিশ ও স্মিতা ২০১৯ থেকেই আলাদা থাকতে শুরু করেন। তাঁদের মধ্যে মতের অমিল এতটাই বেড়ে যায় যে, এবার এই আলাদা থাকার বিষয়টি কোর্ট পর্যন্ত গড়িয়ে গিয়েছে। নিজের বিয়ে ভেঙে বেরিয়ে আসতে চান নীতিশ। ডিভোর্সের আবেদন করেছেন অভিনেতা।

    আরও পড়ুন: আর মাত্র কয়েকদিন! বিয়ের পিঁড়িতে বসবেন মৌনি রায়! তার আগেই ভাইরাল নায়িকা

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে নীতিশ (Nitish Bharadwaj Divorce) জানান, " আমি বিয়ের ওপর সব সময় ভরসা রেখেছি। আমার এই সম্পর্কের প্রতি বিশ্বাস অটুট ছিল। কিন্তু সকলের ভাগ্য হয়ত সমান হয় না। আমার বিয়ে ভাগ্য ভাল নয়। আমার সঙ্গে আমার স্ত্রীর ঠিক কি কারণে মনোমালিন্য সে কথা আমি কখনই মিডিয়াকে বলবো না। আমি গোটা বিষয় জানিয়ে কোর্টে ডিভোর্সের আবেদন করেছি। তাছাড়া ২০১৯ থেকেই আমরা আলাদা রয়েছি। আমার দুই যমজ মেয়ে তাদের মায়ের সঙ্গেই থাকছে এখন। কিন্তু আমি মেয়েদের নিজের কাছে রাখতে চাই। "

    আরও পড়ুন: এই চার রাশির জাতক-জাতিকার মানসিক শক্তিই সাফল্যের কারণ

    নীতিশ(Nitish Bharadwaj Divorce)  আরও বলেন, " আমি জানতাম আমাদের সম্পর্ক কখনও ভাঙবে না। কিন্তু কখন যে কি হয়ে যায় কে বলতে পারে। তবে আমি বুঝতে পারছি বিবাহ-বিচ্ছেদ মৃত্যুর থেকেও যন্ত্রণাদায়ক।" স্বাভাবিক ভাবেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে বেশ আশাহত অভিনেতা নীতিশ ভরদ্বাজ। তবে তাঁদের সম্পর্কের পরিণতি এবার কোর্টেই ঠিক হবে। কী কারণে তিনি স্ত্রীয়ের থেকে ডিভোর্স চাইছেন, সে বিষয়ে মুখ খোলেননি অভিনেতা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Nitish Bharadwaj, Nitish Bharadwaj Divorce

    পরবর্তী খবর