Home /News /entertainment /
Sonakshi Sinha : রহস্য উপন্যাসের মূল চরিত্রে সোনাক্ষী সিনহা! পরিচালনায় আত্মপ্রকাশ ভাই কুশের

Sonakshi Sinha : রহস্য উপন্যাসের মূল চরিত্রে সোনাক্ষী সিনহা! পরিচালনায় আত্মপ্রকাশ ভাই কুশের

Sonakshi Sinha : সোনাক্ষী লিখেছেন: "তাঁর পরিচালনায় আত্মপ্রকাশ হচ্ছে কুশ সিনহা এবং আমি ডায়নামিক পরেশ রাওয়াল স্যার এবং সুহেল নায়ারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য উৎসাহিত!"

  • Share this:

    সোনাক্ষী সিনহা এবার রহস্য উপন্যাসের মূলে। তাঁর ভাই কুশ সিনহার পরিচালনায় নিকিতা রায় এবং দ্য বুক অফ ডার্কনেস-এ অভিনয় করবেন অভিনেত্রী। প্রথম পোস্টার আপলোড করেছেন তাঁর ইনস্টাগ্রামে, ক্যপশনে লেখেন, "শীঘ্রই চিত্রগ্রহণ শুরু হবে।"

    পোস্টারে সোনাক্ষীকে দেখা যাচ্ছে একটি নিবিড় লুকে। তার ছবিটি একটি গাঢ় নীল বনের উপর চাপানো হয়েছে এবং আলোর উৎস থেকে একজন ব্যক্তির সিলুয়েট দেখা যাচ্ছে। ছবিতে আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল এবং সুহেল নায়ার। পোস্টারটি শেয়ার করার সময়, সোনাক্ষী লিখেছেন: "তাঁর পরিচালনায় আত্মপ্রকাশ হচ্ছে কুশ সিনহা এবং আমি ডায়নামিক পরেশ রাওয়াল স্যার এবং সুহেল নায়ারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য উৎসাহিত!"

    আরও পড়ুন: কফি উইথ করণের সপ্তম সিজনে ফের নতুন জল্পনা! থাকছেন শাহরুখ-কন্যা সুহানা?

    আরও পড়ুন: স্ত্রী দীপিকার পরে এবার কি হলিউডে পা রাখছেন রণবীর সিং?

    কুশ তাঁর বোনের সঙ্গে কাজ করার বিষয়ে কথা বলেছেন এবং শেয়ার করেছেন কেন তিনি ছবিটির বিষয়ের প্রতি আকৃষ্ট হয়েছেন। "সোনাক্ষী একজন প্রতিভাবান অভিনেত্রী। আমি সবসময় তাঁকে এমন চলচ্চিত্র করার জন্য প্রশংসিত করেছি যেটা সে পুরোপুরি বিশ্বাস করেছিল। আমি তাঁকে একজন অভিনেতা হিসেবে বেড়ে ওঠা এবং সিনেমায় তাঁর যাত্রা দেখেছি। এখন আমিও এর অংশ হতে যাচ্ছি। যখন আমি এই স্ক্রিপ্টটি খুঁজে পেয়েছি, আমি সোনাক্ষীকে এটি দেখতে বলেছিলাম। আমরা দুজনেই বিষয়টির প্রতি আকৃষ্ট হয়েছি এবং তখনই আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমরা একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি পরেশ রাওয়াল জির মতো প্রতিভাবান শিল্পীদের সঙ্গে কাজ করার জন্য উন্মুখ। সোনাক্ষী এবং সুহেল নায়ার। নিকি ভাগনানি এবং ভিকি ভাগনানির সঙ্গে সহযোগিতা করার জন্য এটি আমার টিমের জন্যও একটি দুর্দান্ত সুযোগ... আমাদের সকলের জন্য...” কুশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Sonakshi Sinha

    পরবর্তী খবর