হোম /খবর /বিনোদন /
'তুঝে জমিপে বুলায়া গয়া হে মেরে লিয়ে'! নেহার গান শুনে লজ্জায় লাল অমিতাভ! ভাইরাল

Neha Kakkar sings for Amitabh Bachchan: 'তুঝে জমিপে বুলায়া গয়া হে মেরে লিয়ে'! অমিতাভের জন্য গাইলেন নেহা কক্কর !

KBC 13

KBC 13

Neha Kakkar sings for Amitabh Bachchan: অমিতাভ বচ্চনকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না নেহা কক্কর। সকলের সামনেই অমিতাভের জন্য ভালবাসার গান গাইলেন নেহা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই : কেবিসি -১৩ (KBC 13)  প্রায় শেষের পথে। শেষ হওয়ার আগের কয়েকটা সপ্তাহে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) এই শোতে আসতে দেখা যায় বলিউডের সেলেবদের। সম্প্রতি কেবিসি ১৩-এ গিয়েছিলেন নেহা কক্কর (Neha kakkar) । নেহা ও র‍্যাপার বাদশা (Badsah) এক সঙ্গে যান অমিতাভের এই জনপ্রিয় শোতে।

দীর্ঘ ২০ বছর ধরে অমিতাভ (Amitabh Bachchan) এই শোয়ের সঞ্চালনা করছেন। হাজার একট স্মৃতি জড়িয়ে আছে এই শোতে। এই শো করতে করতেই বেড়ে গিয়েছে বিগ-বির বয়স। করোনা ভারতে হামলা করতেই অমিতাভের শরীরে হানা বসিয়েছিল। তবে করোনাকে নিজের মনের জোরে কাবু করেছেন অমিতাভ বচ্চন। এই সময় অমিতাভ বলেছিলেন, তিনি আর কেবিসি সঞ্চালনা করবেন না। নিজের শরীরের কথা ভেবেই বলেছিলেন। যা শুনে শোয়ের প্রযোজক থেকে দর্শক সকলেই হতাশ হন।

কারণ কোটি টাকা জেতার সুযোগ থাকলেও, এই শোয়ের প্রাণ অমিতাভ বচ্চন। শুধু মাত্র বিগ-বির(Amitabh Bachchan) সঙ্গে একবার দেখা করার জন্য বহু মানুষ আসতে চান কেবিসিতে। সেই বিগ-বি না থাকলে কি আর শো চলে! শেষ পর্যন্ত ফের সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন তিনি। কয়েক দিন আগেই বিগবির মেয়ে শ্বেতা ও নভ্যনভেলি এসেছিলেন এই শোতে। মেয়ে ও নাতনির সামনে শোয়ের পুরনো কথা মনে করে আবেগে ভাসেন তিনি। এমনকি জয়া বচ্চন ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন এই শোতে। ফাঁস করেছেন বিগ-বির কিছু গোপন কথাও। সে সব এপিসোডগুলি দারুণ মজার ছিল।

 আরও পড়ুন: বিমর্ষ, ক্লান্ত শাহরুখ খান ! জেল থেকে আরিয়ানের মুক্তির পর প্রথমবার সামনে এলেন তিনি

তবে শোতে এসেই জমিয়ে দিলেন নেহা কক্কর (Neha Kakkar sings for Amitabh Bachchan)। নেহা অমিতাভকে দেখেই বললেন, আমার আপনাকে কিছু বলার আছে স্যর। বিগ-বি বললেন, হ্যা নিশ্চয় বলো। তখন কিছু না বলেই, "কভি কভি মেরে দিলমে খেয়াল আতা হ্যায়' গানটি গাইতে শুরু করেন নেহা। গানের মাঝে থেমে অমিতাভকে বলেন, "তুঝে জমিপর বুলায়া গ্যয়া হ্যায় মেরে লিয়ে।" এ কথা শুনে হেসে ফেলেন বিগ-বি(Amitabh Bachchan)। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Amitabh Bachchan, KBC 13, Neha Kakkar