Home /News /entertainment /

Shah Rukh Khan : বিমর্ষ, ক্লান্ত শাহরুখ খান ! জেল থেকে আরিয়ানের মুক্তির পর প্রথমবার সামনে এলেন তিনি

Shah Rukh Khan : বিমর্ষ, ক্লান্ত শাহরুখ খান ! জেল থেকে আরিয়ানের মুক্তির পর প্রথমবার সামনে এলেন তিনি

Shah Rukh Khan

Shah Rukh Khan

Shah Rukh Khan : একি চেহারা হয়েছে শাহরুখ খানের? চেনাই মুশকিল তাঁকে। ছেলে আরিয়ানের জেল থেকে ছাড়া পাওয়ার পর, সব কিছু থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন শাহরুখ! প্রথমবার সামনে এলেন তিনি !

  • Share this:

    #মুম্বই:  গত কয়েক মাসে বলিউডের সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan ) জীবনে অনেক কিছুই বদলে গিয়েছে। শাহরুখ খান এমন একজন মানুষ, যাকে নিজের সব কিছুই খুব খেটে করতে হয়েছে। মাত্র কয়েকটাকা পকেটে নিয়ে শাহরুখ মুম্বই এসেছিলেন নিজের স্বপ্নকে সত্যি করতে। করেওছেন। নিজের দক্ষতায় জিতেছেন সকলের মন। কিন্তু গত অক্টোবর মাসে তাঁর ছেলে আরিয়ানের (Aryan Khan) সঙ্গে যে কাণ্ড হয়, তাতে বেশ কিছুটা হতাশ হন কিং খান।

    আরিয়ান খানকে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়। এই সময় বিদেশে 'পাঠান'-এর শ্যুটিংয়ে ছিলেন শাহরুখ। তবে খবর পেতেই রাতারাতি শ্যুটিং ছেড়ে চলে আসেন তিনি। এবং প্রায় মাস খানেক ধরে নানা লড়াই করে উকিলি সাহায্যে ছেলেকে জেল থেকে ছাড়িয়ে আনেন বাবা শাহরুখ। ঠিক এর পর থেকেই আর দেখা যায়নি শাহরুখকে।

    View this post on Instagram

    A post shared by SRK VIBE (@srkvibe)

    এমনকি আরিয়ান খানকেও একবারও মিডিয়ার সামনে আসতে দেখা যায়নি। শাহরুখ(Shah Rukh Khan ) নিজেকে একেবারে মিডিয়ার সামনে থেকে সরিয়ে নিয়েছিলেন। এমনকি ক্যাটরিনা কাইফের বিয়েতেও তাঁকে দেখা যায়নি। যদিও ক্যাট কিন্তু শাহরুখের ভীষণ পছন্দের। এক সঙ্গে সিনেমাও করেছেন তাঁরা। কোথায় গেলেন তিনি? প্রশ্ন শুরু হতেই দেখা পাওয়া গেল কিং খানের।

     আরও পড়ুন: ভূতের সঙ্গে সঙ্গমে মাতলেন পুনম পাণ্ডে ! ভিডিও শেয়ার করতেই শোরগোল শুরু

    ডিজিটালি একটি ব্রান্ডের হয়ে এন্ড্রোসমেন্ট করতে দেখা গেল তাঁকে। এই সময় শাহরুখকে বেশ শান্ত দেখিয়েছে। মাথার চুল পনিটেল করে বাঁধা। চেহারা সামান্য ভাঙা। ডেনিম শার্ট পরে ধরা দিলেন তিনি। এতদিন পর কোথাও একটা তাঁকে দেখতে পাওয়া গেল। কিন্তু শাহরুখকে এই ছবিতে চিন্তিতও মনে হয়েছে। শাহরুখের (Shah Rukh Khan )সেই প্রাণবন্ত ব্যাপারটা যেন আর নেই। এই লুকে কিং খানকে 'পাঠান' ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

    আরও পড়ুন:  সপ্তাহে ৩৭ লাখ ইনকাম! শিশিতে বাতকর্ম ভরে বিক্রি করছেন মডেল ! কী ভাবে সম্ভব? ভিডিও ভাইরাল

    ২০২২-এই আসবে 'পাঠান'। তার আগে দেখা পাওয়া গেল শাহরুখের। এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে শাহরুখের(Shah Rukh Khan ) একটি ফ্যান পেজ থেকে। কিং খানকে দেখতে পেয়ে, ফ্যানেরা সামান্য স্বস্তি পেলেও। অনেকেই নানা প্রশ্নে ভরিয়েছেন। তবে সকলেই শাহরুখ পাশে থাকার বার্তা দিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aryan khan, Bollywood, Shah Rukh Khan

    পরবর্তী খবর