Home /News /entertainment /

Poonam Pandey: ভূতের সঙ্গে সঙ্গমে মাতলেন পুনম পাণ্ডে ! ভিডিও শেয়ার করতেই শোরগোল শুরু

Poonam Pandey: ভূতের সঙ্গে সঙ্গমে মাতলেন পুনম পাণ্ডে ! ভিডিও শেয়ার করতেই শোরগোল শুরু

Poonam Pandey: গাড়িতেই পুনমকে জড়িয়ে ধরল ভূত! তারপর সেখানেই যা-তা শুরু! ভিডিও দেখে চমকে উঠেছেন নেটিজেনরা!

  • Share this:

    #মুম্বই:  পুনম পাণ্ডে (Poonam Pandey)। এই নামটা বললেই সামনে যার মুখ ভেসে ওঠে বলিউডের এই কন্যা সবেতেই ভাইরাল। তিনি যা করেন তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। তাছাড়া পুনম যা পারেন, তা সকলে পারেন না। কথায় কথায় তাঁর মতো পোশাক খোলার চ্যালেঞ্জ কে নিতে পারে ! শুধু চ্যালেঞ্জ নেওয়া নয় সত্যিই নগ্ন হয়ে যান তিনি। ইনস্টাগ্রাম আর ফেসবুক এই দুই সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয় তা ভালোই জানেন পুনম পাণ্ডে ! আর তাই তো সিনেমা হাতে নেই, তবুও খবরে রয়েছেন পুনম পাণ্ডে ৷ একের পর ভিডিও শেয়ার করে গোটা লাইমলাইট কেড়ে নিচ্ছেন পুনম !

    পুনম(Poonam Pandey) মাঝে মধ্যেই এমন কিছু করেন বা বলেন, যা সকলকে অবাক করে দেয়। এই যেমন নিজের বিয়ে নিয়েও তো কম জল ঘোলা করেননি তিনি। বিয়ের কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে থানায় যান তিনি। যদিও সে অভিযোগ নিজেই আবার তুলে নেন। যে স্বামীকে কিনা তিনি ডিভোর্স দেবেন বলছিলেন, তাঁর গলা জড়িয়ে ফের ভিডিও পোস্ট করতেও দু'বার ভাবেন না তিনি।

    শুধু কি তাই! পুনমের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গেলে দেখবেন, গোটাটাই নগ্ন ভিডিওতে ভরে রেখেছেন তিনি। নানা ভাবে ভক্তদের টিজ করেন তিনি। যদিও সফট পর্নে তাঁর জনপ্রিয়তা অনেকটাই। মডেলিং বা সিনেমায় তেমন কিছুই করতে পারেননি তিনি। তবে চর্চায় আসা বন্ধ নেই তাঁর। পুনম জানেন খবরে আসতে হলে কী করতে হবে।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুনম(Poonam Pandey) একটি ভিডিও শেয়ার করেছেন। গাড়িতে বসে আছেন তিনি। হঠাৎ নিজের শরীরে ঝাকাতে থাকেন তিনি। দেখে মনে হচ্ছে কেউ যেন তাঁর শরীর ছুঁয়ে দেখছে। কিন্তু গাড়িতে পুনম ছাড়া তো কেউ নেই। তবে কি! পুনম এই ভিডিও পোস্ট করে লেখেন, তাঁর পাশের সিটে নাকি একটা ভূত বসে ছিল। আর সেই ভূত তাঁর সঙ্গে শারীরীক সম্পর্ক তৈরি করতে চাইছিল। এই কমেন্ট দেখে হেসে খুন নেটিজেনরা।

     আরও পড়ুন: রচনা কী ডিভোর্সি না সিঙ্গল মাদার! বরের কথা কেন বলেন না তিনি? জানুন আসল ঘটনা

    অনেকে বলেছেন, ভূতের আর কাজ নেই! শেষে পুনমকে(Poonam Pandey) ধরল! আবার কেউ বলেছেন, এই সব সস্তার পাবলিসিটি করার কি দরকার। তবে তাতে কিছু আসে যায় না। এই ভাবে খবরে আসতে পারলে ক্ষতি কি!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Poonam Pandey, Viral Video

    পরবর্তী খবর