Rishi Kapoor: ঋষির চেয়ে খারাপ নাচ কেউ করতে পারবে না, অকপট নীতু কাপুর!

Neetu Kapoor Calls Rishi Kapoor 'Worst' Dancer

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে একটি বিশেষ ভিডিও ক্লিপ দেখে উচ্ছ্বসিত হয়ে পড়ছেন নীতু। হয়ে পড়েন একটু আবেগপ্রবণও।

  • Share this:

#মুম্বই: ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12)-এ খুব শিগগিরি অতিথি রূপে আসবেন নীতু কাপুর (Neetu Kapoor)। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে (Rishi Kapoor) গানে গানে শ্রদ্ধা জানাবেন প্রতিযোগীরা। এপিসোডের শ্যুটিং ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। নীতু সেখানে বিচারক নেহা কক্করকে (Neha Kakkar) আশীর্বাদ করেন। কিছু দিন আগেই রোহনপ্রীত সিংকে (Rohanpreet Singh) বিয়ে করেছেন নেহা। সেই উপলক্ষ্যে নেহাকে উপহারও দেন নীতু।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে একটি বিশেষ ভিডিও ক্লিপ দেখে উচ্ছ্বসিত হয়ে পড়ছেন নীতু। হয়ে পড়েন একটু আবেগপ্রবণও। সেই ক্লিপে রয়েছেন তাঁর ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor)। পর্দায় রণবীরকে দেখে চোখে জল চিকচিক করে নিতুর। 'মেরা বাচ্চা' বলে পর্দায় রণবীরের দিকে চুম্বন ছুঁড়ে দেন । ভিডিওতে রণবীর বলেন যে ছোটবেলায় তিনি আর দিদি ঋদ্ধিমা কাপুর সাহনি (Riddhima Kapoor Sahani) শাস্ত্রীয় সঙ্গীত শিখতে গিয়েছিলেন। কিন্তু প্রশিক্ষক স্পষ্ট জানিয়ে দেন যে তিনি শুধুই ঋদ্ধিমাকে শেখাতে পারবেন। কিন্তু রণবীরের দ্বারা গান-বাজনা একেবারেই হবে না, কারণ তিনি তালকানা এবং সুরের কিচ্ছু বোঝেন না! ঋদ্ধিমার গুরুজি নীতুকে পরামর্শ দেন যে রণবীরকে যেন ক্যারাটে বা এই জাতীয় কোনও ক্লাসে ভর্তি করে দেওয়া হয়, সেটাই তাঁর জন্য ভালো হবে। ভিডিওতে ঋষি ও নীতুর কন্যা ঋদ্ধিমাকেও দেখা যায়। ঋদ্ধিমা বলেন যে একজন মা হিসেবে নীতু ছিলেন খুব কড়া। কিন্তু তাঁরা সবাই নীতুকে খুব ভালোবাসেন এবং নীতু হলেন চিরকালীন ইন্ডিয়ান আইডল।

অনুষ্ঠান চলাকালীন সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) যখন বলে ওঠেন যে ঋষি কাপুর শুধু যে একজন ভালো অভিনেতা ছিলেন তা নয়, তিনি খুব ভালো নাচতেন, তাঁকে মাঝপথেই থামিয়ে দেন নীতু। তিনি বলেন যে ঋষি নাচতেন কোমরের উপরের অংশ দিয়ে, কিন্তু পা দু'টো দিয়ে যে কী করবেন সেটা ভেবে পেতেন না। এক ম্যায় অউর এক তু গানের শ্যুটিং এর প্রসঙ্গ উল্লেখ করে নীতু বলেন যে সেই সময়ে তাঁর মনে হয়েছিল যে ঋষির চেয়ে খারাপ নাচিয়ে তিনি দেখেননি!

প্রোমোতে দেখা যায় দানিশ বলে একজন প্রতিযোগীর সঙ্গে এক ম্যায় অউর এক তু গানের তালে নাচছেন নীতু। পরে নীতু জানান যে ঋষির সঙ্গে বেশ মিল আছে দানিশের!

Published by:Piya Banerjee
First published: