Home /News /entertainment /
Naresh Babu: প্রেমিকাকে নিয়ে হোটেলে অভিনেতা নরেশ, হাতেনাতে ধরলেন স্ত্রী, চটি দিয়ে মারতে উদ্যত

Naresh Babu: প্রেমিকাকে নিয়ে হোটেলে অভিনেতা নরেশ, হাতেনাতে ধরলেন স্ত্রী, চটি দিয়ে মারতে উদ্যত

Naresh Babu scandal: যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, পুলিশ কর্মীদের উপস্থিতিতেই হোটেলের সেই ঘরের দিকে তাকিয়ে দক্ষিণী ভাষায় চিৎকার করছেন রম্যা।

  • Share this:

    #মাইসুরু: জনসমক্ষে জনপ্রিয় অভিনেতার দাম্পত্যকলহ! তাও আবার মাইসুরুর এক হোটেলে। ঘটনার কেন্দ্রে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর সৎ ভাই এবং অভিনেতা নরেশ বাবু।

    বেশ কয়েক সপ্তাহ ধরে শিরোনাম দখল করেছেন নরেশ বাবু। সৌজন্যে তাঁর ব্যক্তিগত জীবন। তিনটি বিয়ে করার পরেও থেমে থাকেননি নরেশ। তৃতীয় স্ত্রীর থেকে আলাদা হয়ে নতুন প্রেমিকার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শোনা গিয়েছিল, আগের স্ত্রীর সঙ্গে আইনি বিচ্ছেদ না করেই তিনি চতুর্থ বিয়ে করেছেন। পাত্রী, কন্নড় ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী পবিত্র লোকেশ। যদিও নরেশ নিজে সেই গুঞ্জন নস্যাৎ করে দিয়েছেন। জানিয়েছেন, বিয়ে হয়নি তাঁদের। এরই মাঝে ঘটে গেল অঘটন।

    আরও পড়ুন: শুধু গায়িকা হয়েই থামছেন না নায়িকা মনামী ঘোষ, হাত পাকাচ্ছেন এই কাজেও

    মাইসুরুর এক হোটেলে রাত কাটাচ্ছিলেন প্রেমিকা পবিত্রর সঙ্গে। আচমকা সেখানে হানা দেন তৃতীয় স্ত্রী, রম্যা রঘুপতি। হোটেলের ঘর থেকে বেরোতে দেখেই স্বামীর দিকে ছুটে যান। নিজের পায়ের চটি খুলে মারতে উদ্যত হন। কিন্তু তৎক্ষণাৎ সেখানে উপস্থিত হন হোটেলের কর্মীরা এবং পুলিশ। তাঁরা সবাই মিলে রম্যাকে আটকান। তত ক্ষণে নরেশ আবার ঘরে ঢুকে গিয়েছেন।

    যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, পুলিশ কর্মীদের উপস্থিতিতেই হোটেলের সেই ঘরের দিকে তাকিয়ে দক্ষিণী ভাষায় চিৎকার করছেন রম্যা। তাঁকে আটকানোর জন্য জড়ো হয়েছেন মহিলা পুলিশকর্মী। তার পরেই দেখা যায়, পবিত্রর সঙ্গে ঘর থেকে বেরিয়ে আসেন নরেশ। ব্যাঙ্গের হাসি হাসতে হাসতে দক্ষিণী ভাষায় তিরস্কার করতে করতে লিফটে উঠে যান প্রেমিকাকে নিয়ে। সংবাদমাধ্যমের সব ক্যামেরা তখন তাঁদের দিকে তাক করা।

    আরও পড়ুন: কাজ চরছেন চুটিয়ে, রবিবাসরীয় আমেজে কেমন কাটালেন অন্তঃসত্ত্বা আলিয়া

    প্রসঙ্গত, পবিত্রও তাঁর স্বামীর সঙ্গে আইনি বিবাহ বিচ্ছেদ করেননি। ২০০৭ সালে তাঁদের বিয়ে হয়।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Film Industry

    পরবর্তী খবর