• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aryan Khan at NCB Office: জামিন পেলেও হাজিরার নির্দেশ, NCB-র কাছে শাহরুখ পুত্র আরিয়ানকে দেখতে উপচে পড়া ভিড়! দেখুন

Aryan Khan at NCB Office: জামিন পেলেও হাজিরার নির্দেশ, NCB-র কাছে শাহরুখ পুত্র আরিয়ানকে দেখতে উপচে পড়া ভিড়! দেখুন

Aryan Khan at NCB Office

Aryan Khan at NCB Office

গত ২৮ অক্টোবর, বৃহস্পতিবার জামিন পাওয়ার পর জেল থেকে বের হয়েছিলেন ৩০ অক্টোবর (Aryan Khan at NCB Office)।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয় মাদক মামলায় জামিনের শর্ত অনুযায়ী শুক্রবার এনসিবি অর্থাৎ নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিলেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) (Aryan Khan at NCB Office)। গত ২ অক্টোবর মুম্বইয়ের উপকূলে প্রমোদতরীতে মাদক উদ্ধারের মামলায় গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। গত ২৮ অক্টোবর, বৃহস্পতিবার জামিন পাওয়ার পর জেল থেকে বের হয়েছিলেন ৩০ অক্টোবর (Aryan Khan at NCB Office)। মুক্ত হওয়ার পর এই প্রথম এনসিবি অফিসে গেলেন আরিয়ান। একাধিক শর্তসাপেক্ষে বম্বে হাইকোর্টে জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান (Aryan Khan at NCB Office)।

    জামিনের শর্ত অনুযায়ী, দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে এনসিবির অফিসে আরিয়ান গিয়েছিলেন। ২৩ বছরের আরিয়ান শুক্রবার হাজিরা দিতে যান ১২.১৫ মিনিটে। মুম্বইয়ের ওই প্রমোদতরীতে মাদক উদ্ধারের ঘটনাতেই গ্রেফতার করা হয়েছিলেন আরিয়ানকে। প্রায় ২৬ দিন আর্থার রোড জেলে ছিলেন তিনি। বম্বে হাইকোর্টে জামিনের আগে নিম্ন আদালতে দু'বার তাঁর জামিন নামঞ্জুর হয়েছিল। ড্রাগ সেবন ও কেনাবেচার অভিযোগে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি।

    আরও পড়ুন: ১ লক্ষ টাকার বন্ডে সই করে আরিয়ানের 'জামিনদার' জুহি চাওলা, তবুও ফেরা হল না শাহরুখ-পুত্রের...

    এদিন এনসিবি অফিসের বাইরে তারকা পুত্রকে দেখার জন্য ভিড় করেছিলেন বহু মানুষ। হলুদ জ্যাকেট ও মাস্কে ঢাকা ছিল আরিয়ানের মুখ। চোখে ক্লান্তির ছাপ স্পষ্ট। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে আরিয়ানের এদিনের ছবি। শাহরুখ খানের বডিগার্ড রবি সিং গিয়েছিলেন আরিয়ানের সঙ্গে। গত ২৮ অক্টোবরই বম্বে হাইকোর্টে জামিন পেয়েছিলেন আরিয়ান। কিন্তু বাড়ি ফিরতে পারেন তার ২ দিন পর। ১ লক্ষ টাকার বন্ডে আরিয়ান খানের জামিনদার হয়েছিলেন শাহরুখের বন্ধু-আইপিএল দলের পার্টনার এবং অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। ছেলেকে জেলেকে আনতে পৌঁছে গিয়েছিলেন শাহরুখও। কিন্তু সময় মতো বিশেষ আদালতে পৌঁছল না আরিয়ানের জামিনের নথি। সঙ্গে আর্থার রোড জেল থেকে বিকেল সাড়ে পাঁচটার পরে কাউকেই জামিনে বের হতে দেওয়ার নিয়ম নেই। যার জেরে সেই রাতটাও জেলেই কাটে আরিয়ানের।

    আরও পড়ুন: ছেলেকে মন্নতে নিয়ে গেলেন শাহরুখ, তবে এই শর্তগুলি না মানলেই জামিন বাতিল হবে আরিয়ানের!

    আরও পড়ুন: ছেলে জেলের কুঠুরিতে, কেমন ছিল বাবা শাহরুখের দিনযাপন? মুখ খুললেন আইনজীবী...

    জেল থেকে বেরিয়েও বেশ কয়েকটি কাজ আরিয়ান করতে পারবেন না। ড্রাগ মামলায় জামিনের জন্য ১৪টি শর্ত রয়েছে। সেগুলি হল, পুলিশকে না জানিয়ে মুম্বই ছাড়তে পারবেন না আরিয়ান খান। প্রতি শুক্রবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিতে হবে তাঁকে। আদালতের নির্দেশেই এই শর্ত দেওয়া হয়েছে গত শুক্রবার (Aryan Khan Bail Conditions)। প্রতি শুক্রবার সকাল ১১ টা থেকে ২ টোর মধ্যে এনসিবি অফিসে গিয়ে হাজিরা দিতে হবে আরিয়ানকে। এবং তদন্তের সাপেক্ষে যখন ডাকা হবে, তখনই অফিসে যেতে হবে। শর্তের কোনওটি লঙ্ঘন করলেই জামিন বাতিল হতে পারে আরিয়ানের।

    Published by:Raima Chakraborty
    First published: