Home /News /entertainment /
Janhvi Kapoor: জাহ্নবী কাপুরের নতুন লুক দেখলে চমকে উঠবেন! টানা ৬মাস ধরে ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন নায়িকা

Janhvi Kapoor: জাহ্নবী কাপুরের নতুন লুক দেখলে চমকে উঠবেন! টানা ৬মাস ধরে ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন নায়িকা

Janhvi Kapoor : গুডলাক জেরি ছাড়াও জাহ্নবী মিস্টার অ্যান্ড মিসেস মাহির জন্য প্রস্তুতি নিচ্ছেন। সহ-অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে ফের অভিনয় করবেন নায়িকা

  • Share this:

    #মুম্বই: জাহ্নবী ক্রিকেটার। ছবিতে অভিনয়ের জন্য ছয় মাসের জন্য ক্রিকেট প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন, "চরিত্রের মধ্যে প্রবেশ করা এবং গল্পের সঙ্গে সমন্বয় করা ছয় মাসের একটি সম্পূর্ণ প্রক্রিয়া ছিল।" ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে জাহ্নবী একজন ক্রিকেটারের ভূমিকায় দক্ষতা অর্জন করার চেষ্টা করছেন। "তিনি ক্রিকেটের অবস্থানে প্রশিক্ষণ নিয়েছিলেন - ব্যাটিং থেকে শুরু করে একজন খেলোয়াড়ের শারীরিক ভাষা বোঝা পর্যন্ত শিখছেন।"

    জাহ্নবী কাপুর বর্তমানে দীপক ডোবরিয়াল, মিতা বশিষ্ট, নীরজ সুদ এবং সুশান্ত সিং-এর সঙ্গে তাঁর আসন্ন ছবি গুডলাক জেরি-এর মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন। ছবিটি নয়নথারা এবং যোগী বাবু অভিনীত ২৯১৮-এর তামিল ছবি কোলামাভু কোকিলার রিমেক। পঙ্কজ মাট্টা লিখেছেন, গুডলাক জেরি আনন্দ এল রাইয়ের কালার ইয়েলো প্রোডাকশন এবং LYCA প্রোডাকশনের কাজ। ছবিটি ২৯শে জুলাই ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে।

    আরও পড়ুন: উত্তম কুমারকে রিপ্লেস করবে কে? তাই আর ছবিটা করাই হল না: আক্ষেপ গৌতম ঘোষের

    গুডলাক জেরি ছাড়াও জাহ্নবী মিস্টার অ্যান্ড মিসেস মাহির জন্য প্রস্তুতি নিচ্ছেন। সহ-অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে ফের অভিনয় করবেন নায়িকা। ছবিটি পরিচালনা করেছেন শরণ শর্মা, যিনি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল পরিচালনা করেছেন। ২০২১-এ অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিটি ঘোষণা করেছিলেন এবং লিখেছিলেন: "প্যাড আপ করার সময় - এটি একটি স্বপ্নের পিছনে দুটি হৃদয়ের যাত্রা হতে চলেছে! #MrAndMrsMahi প্রকাশ করছি, ৭ অক্টোবর,২০২২-এ আপনার কাছাকাছি সিনেমা হলে আসছে।" যেখানে জাহ্নবী মহিমার ভূমিকায় অভিনয় করবেন, রাজকুমার মহেন্দ্র নামে একটি চরিত্রে অভিনয় করবেন।

    আরও পড়ুন: বাড়ির বউয়ের জন্মদিন পালনে দাদু উত্তম কুমারের পথেই নাতি গৌরব! স্মৃতিচারণ করলেন দেবলীনা

    প্রসঙ্গত, জাহ্নবী তারপরে সানি কৌশলের বিপরীতে 'মিলি'তে অভিনয় করবেন। মালায়ালাম ফিল্ম 'হেলেন'-এর রিমেক এটি। বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর 'বাওয়াল'ও রয়েছে, যেটি পরিচালনা করবেন নীতেশ তিওয়ারি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, Janhvi Kapoor, Rajkumar Rao

    পরবর্তী খবর