Home /News /entertainment /
Devlina Kumar on Uttam Kumar Death Anniversary: বাড়ির বউয়ের জন্মদিন পালনে দাদু উত্তম কুমারের পথেই নাতি গৌরব! স্মৃতিচারণ করলেন দেবলীনা

Devlina Kumar on Uttam Kumar Death Anniversary: বাড়ির বউয়ের জন্মদিন পালনে দাদু উত্তম কুমারের পথেই নাতি গৌরব! স্মৃতিচারণ করলেন দেবলীনা

Uttam Kumar Death Anniversary: গৌরিদেবীর জন্মদিনে নিজে হাতে শাড়ি এনে দিতেন দাদু, আর নাতি দিয়েছে গয়ণা: দেবলীনা

  • Share this:

#কলকাতা: মহানায়কের মৃত্যুদিন। বাঙালির মন খারাপের দিন। সর্বোপরি বাঙালি তাঁকে আজও ঠিক একইভাবে শ্রদ্ধা করে চলেছে... এটাই বোধ হয় সবচেয়ে আশ্চর্যের। ১৯৮০-এর এই দিনেই প্রয়াত হন উত্তম কুমার। এদিন শহরের বিভিন্ন জায়গায় অভিনেতাকে স্মরণ করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। (Uttam Kumar Death Anniversary)

আমরা মহানায়ক উত্তম কুমারের কাজ, জীবনী, পুরস্কার নিয়ে সকলেই জানি। তবে তিনি এমনই মানুষ যাঁর সম্পর্কে যতই জানি, জানার শেষ হয় না। তবে ব্যক্তিগত জীবনে অরুন কুমার চট্টোপাধ্যায় ঠিক কেমন ছিলেন? অভিনয়ের মতোই স্বপ্নের জগৎ ছিল কি তাঁর বাস্তবে?

আরও পড়ুন: খুব মিস করি SSR! কিজি বসু প্রাণভরে বাঁচার রাস্তা শিখিয়ে গেল: সঞ্জনা সাংঘি

উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার উত্তম কুমারের মৃত্যুদিনে স্মৃতিচারণা করলেন। তাঁর কাছেও সবার মতোই 'মহানায়ক' দাদু প্রথমে। দাদুকে ঘিরে সবচেয়ে প্রিয় গল্প জানালেন নিউজ১৮বাংলাকে, "উনি ওঁনার স্ত্রী গৌরি দেবীর জন্মদিনে এবং বিবাহবার্ষিকীতে নিজে হাতে শাড়ি কিনে আনতেন। এটা আমার ভীষণ ভাললাগে।" দেবলীনাকে প্রশ্ন করা হয়, তবে কী তোমার বর গৌরব চ্যাটার্জি, দাদুর মতোই স্ত্রীয়ের বিশেষ দিনগুলি উদযাপন করেন? জন্মদিনে নাতি গৌরব কী উপহার দিয়েছেন আপনাকে? দেবলীনার উত্তর 'গয়না'। মানে বোঝাই যায় চট্টোপাধ্যায় পরিবারের ছেলেরা প্রজন্ম অনুসারে একেবারে একই রয়ে গেলেন।

প্রসঙ্গত, ২০২১-এ গৌরবের ইনস্টাগ্রাম পোস্ট দেখে সবাই বলে উঠেছিল, যেমন দাদু, তেমন নাতি। স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়ে স্যুইমিং পুলের সামনে অন্তর্বাস পরে দাঁড়িয়ে তিনি। এ রকম সাজেই প্রায় একই ভঙ্গিতে বহু বছর আগে ছবি তুলেছিলেন স্বয়ং মহানায়ক। গৌরবের মতোই তখন তিনিও তরুণ। তখনকার মতো এখনও তাঁর সেই ছবি হৃদস্পন্দন বাড়িয়ে তোলে সহস্র অনুরাগীর। উত্তম কুমারের মতোই গৌরবের ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি।

View this post on Instagram

A post shared by Gourab Chatterjee (@baruog)

আরও পড়ুন: আলিয়া ভাট থেকে শ্রদ্ধা কাপুর, বি-টাউনের এই অভিনেতারা তাঁদের ছবিতে গান গেয়ে দর্শকদের মন জয় করেছিলেন

স্টার জলসার নতুন ধারাবাহিক 'সাহেবের চিঠি'তে খলনায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে দেবলীনাকে। ছবির কাজ, কলেজে শিক্ষকতার সঙ্গে এবার টেলিভিশনেও নায়িকা।

Published by:Aryama Das
First published:

Tags: Devlina Kumar, Gourab Catterjee and Devlina Kumar, Uttam Kumar

পরবর্তী খবর