Home /News /entertainment /
Mouni Roy wedding : সুরজ তুমি খুব ভাগ্যবান পুরুষ! মৌনীর বিয়েতে বিশেষ পোস্টে শুভেচ্ছা জানালেন স্মৃতি ইরানি

Mouni Roy wedding : সুরজ তুমি খুব ভাগ্যবান পুরুষ! মৌনীর বিয়েতে বিশেষ পোস্টে শুভেচ্ছা জানালেন স্মৃতি ইরানি

মৌনীর বিয়েতে বিশেষ পোস্টে শুভেচ্ছা জানালেন স্মৃতি ইরানি

মৌনীর বিয়েতে বিশেষ পোস্টে শুভেচ্ছা জানালেন স্মৃতি ইরানি

Mouni Roy wedding : সুরজ ও মৌনীর একটি ছবি শেয়ার করে নববধূকে শুভেচ্ছা জানিয়েছেন স্মৃতি ইরানি। বিগত ১৭ বছর ধরে পরস্পরকে চেনেন মৌনী ও স্মৃতি।

  • Share this:

    #গোয়া: গোয়ায় সকাল সকাল বিয়ে সারলেন অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy wedding)। শিল্পপতি সুরজ নামবিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। মৌনীর বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু তারকা। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। বিয়েতে মৌনীকে শুভেচ্ছা জানিয়েছেন মন্ত্রী তথা প্রাক্তন অভিনেত্রী স্মৃতি ইরানি। জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক কিঁউকি সাঁস ভি কভি বহু থি-তে একসঙ্গে অভিনয় করেছিলেন স্মৃতি ও মৌনী। সুরজ ও মৌনীর একটি ছবি শেয়ার করে নববধূকে শুভেচ্ছা জানিয়েছেন স্মৃতি ইরানি। বিগত ১৭ বছর ধরে পরস্পরকে চেনেন মৌনী ও স্মৃতি।

    শেয়ার করা পোস্টে সুরজকে 'অত্যন্ত ভাগ্যবান পুরুষ' বলেও মন্তব্য করেন স্মৃতি। কেন্দ্রীয় মন্ত্রী লিখছেন, "এই মেয়েটি আমার জীবনে ১৭ বছর আগে এসেছিল। ওরা বলেছিল, ও একদম নতুন। কিন্তু ওর মধ্যে যথেষ্ট জ্ঞান ছিল যা আনন্দ দিত এবং যাঁরা ওর পরিবার ও বন্ধু তাঁদের ও যথেষ্ট আলোকিত করত। আজ ওর নতুন একটা যাত্রা শুরু হল (Mouni Roy wedding)। ঈশ্বর যেন ওর মঙ্গল করে এবং আনন্দ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্যে ভরিয়ে দেয়। আর পাত্রকে বলব, তুমি একজন অত্যন্ত ভাগ্যবান পুরুষ। সুরজ নামবিয়ার, ঈশ্বর তোমার মঙ্গল করুন। মৌনী রায় তোমাকে ভালোবাসি।"

    কিউকি সাঁস ভি কভি বহু থি ধারাবাহিকে তুলসীর চরিত্রে অভিনয় করেছিলেন স্মৃতি ইরানি। তাঁর দত্তক নেওয়া মেয়ে কৃষ্ণার চরিত্রে অভিনয় করেছিলেন মৌনী রায় । ২০০০ থেকে ২০০৮ সাল পর্যন্ত টানা ধারাবাহিকটি চলেছিল স্টার প্লাসে। ধারাবাহিক শেষ হওয়ার পরে অভিনয় ছেড়ে রাজনীতিতে যোগ দেন স্মৃতি ইরানি। তবে মৌনীর সঙ্গে তাঁর সুসম্পর্ক বজায় ছিল। এই ধারাবাহিকটি প্রযোজনা করেছিলেন একতা কাপুর।

    আরও পড়ুন- সাতপাকে বাঁধা পড়লেন মৌনি! বিয়ের প্রথম ভিডিও প্রকাশ্যে

    প্রসঙ্গত, আজ গোয়ায় সাতপাকে বাঁধা পড়েছেন মৌনী ও সুরজ। গায়ক মনমীত সিং ও মিট ব্রোস প্রথম বিয়ের ছবি প্রকাশ করেন। দক্ষিণ ভারতীয় মতে বিয়ে সম্পন্ন করেছেন মৌনী ও সুরজ। বিয়ের জন্য মৌনি (Mouni Roy wedding) বেছে নিয়েছেন লাল ও সোনালি পাড়ের একটি সাদা শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। গয়না ও পোশাক সব মিলিয়ে সাবেকি দক্ষিণ ভারতীয় সাজ আজকের জন্য বেছে নিয়েছিলেন বঙ্গ তনয়া। মাথায় বেঁধেছিলেন গজরা এবং সাজের সঙ্গে মেক আপও ছিল মানানসই। বিয়েতে সুরজ পরেছিলেন বেজ রঙের একটি কুর্তা ও সাদা ধুতি। একটি ছবিতে মৌনীর গলায় মঙ্গলসূত্র বেঁধে দিতে দেখা যাচ্ছে সুরজকে। মালাবদলের একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন- নতুন মা হয়েছেন প্রিয়াঙ্কা! ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে কি 'জি লে জারা'-তে দেখা যাবে না অভিনেত্রীকে?

    তবে শুধু মালয়লি রীতিতে নয়। এর পরে বাঙালি রীতিতেও বিয়ে করবেন মৌনী (Mouni Roy wedding) ও সুরজ। গোয়ায় মৌনীর বিয়েতে উপস্থিত থাকছেন মন্দিরা বেদি, আশকা গোরাদিয়া, এবং অর্জুন বিজলানি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mouni Roy, Mouni Roy Wedding

    পরবর্তী খবর