Home /News /entertainment /
Priyanka Chopra : নতুন মা হয়েছেন প্রিয়াঙ্কা! ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে কি 'জি লে জারা'-তে দেখা যাবে না অভিনেত্রীকে?

Priyanka Chopra : নতুন মা হয়েছেন প্রিয়াঙ্কা! ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে কি 'জি লে জারা'-তে দেখা যাবে না অভিনেত্রীকে?

নতুন মা হয়েছেন প্রিয়াঙ্কা! ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে কি 'জি লে জারা'-তে দেখা যাবে না অভিনেত্রীকে?

নতুন মা হয়েছেন প্রিয়াঙ্কা! ক্যাটরিনা, আলিয়ার সঙ্গে কি 'জি লে জারা'-তে দেখা যাবে না অভিনেত্রীকে?

Priyanka Chopra : সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের কোলে। সেই কারণেই নাকি এখন আর ছবিতে অভিনয় করছেন না বলে খবর ছড়ায়।

  • Share this:

    #মুম্বই: বলিউডের আসন্ন ছবি 'জি লে জারা'-তে অভিনয় করতে চলেছেন প্রথম সারির তিন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ। এই প্রথম এই তিনজনকে এক পর্দায় দেখা যাবে। তাই ছবিটি নিয়ে ইতিমধ্যেই তুমুল আলোচনা শুরু হয়েছে। কিন্তু এরই মধ্য়ে একটি খবর ছড়ায় যে, এই ছবিতে অভিনয় করছেন না প্রিয়াঙ্কা। সম্প্রতি মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের কোলে। সেই কারণেই নাকি এখন আর ছবিতে অভিনয় করছেন না বলে খবর ছড়ায়।

    যদিও এক সূত্র জানিয়েছে, এই খবর একেবারেই গুজব মাত্র এবং ভিত্তিহীন। সেই সূত্রের কথায়, "ছবিতে প্রিয়াঙ্কা অভিনয় করছেন না, এই খবরটি একেবারে অসত্য ও ভিত্তিহীন।" গত ২২ জানুয়ারি প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় সন্তানের কথা ঘোষণা করেন। ২২ জানুয়ারি মধ্যরাতে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) পোস্ট করেন, "আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের কোলে সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে। এই সময়টা আমরা পরিবারকে বেশি গুরুত্ব দিতে চাইছি। তাই সম্মানের সঙ্গে আমাদের গোপনীয়তা যাতে বজায় থাকে সেই অনুরোধ করছি। সকলকে অসংখ্য ধন্যবাদ।"

    আরও পড়ুন- মা হওয়ার পরে শরীরে মেদ জমেছে? ওজন কমাতে শিল্পা শেট্টির ডায়েট চার্ট মেনে চলুন

    ফারহান আখতারের পরিচালিত ছবি 'জি লে জারা'-তে প্রথম বার ক্যাটরিনা, প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ও আলিয়াকে দেখা যাবে। এই ছবিতে রয়েছে আরও একটি চমক। প্রথম বারের জন্য ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে জুটি বাঁধতে থাকা যাবে। কিছুদিন আগেই বিয়ে করেছেন তারকা জুটি। এই প্রথম তাঁদের পরস্পরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। অর্থাৎ তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

    আরও পড়ুন- দীপিকা কি উরফি জাভেদকে নকল করছেন? কাটআউট পোশাকে ট্রোলড অভিনেত্রী

    আর তাই 'জি লে জারা' যে বলিউডের একটি চমকপ্রদ ছবি হতে চলেছে তা আন্দাজ করাই যায়। ছবিতে পরিচালক অর্থাৎ ফারহান আখতার নিজেও অভিনয় করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তিন প্রধান মহিলা চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা (Katrina Kaif), প্রিয়াঙ্কা ও আলিয়াকে (Alia Bhatt)।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nick Jonas, Priyanka Chopra

    পরবর্তী খবর