Home /News /entertainment /

Mouni Roy : বিয়ে করছেন মৌনী রায়! গ্র্যান্ড রিসেপশন বাংলার কোচবিহারে, পাত্রটি কে

Mouni Roy : বিয়ে করছেন মৌনী রায়! গ্র্যান্ড রিসেপশন বাংলার কোচবিহারে, পাত্রটি কে

বিয়ে করছেন মৌনী রায়! গ্র্যান্ড রিসেপশন বাংলার কোচবিহারে

বিয়ে করছেন মৌনী রায়! গ্র্যান্ড রিসেপশন বাংলার কোচবিহারে

Mouni Roy : চিরকালই নিজের ব্যক্তিগত জীবন গোপনে রেখেছিলেন মৌনী। কিন্তু তবুও বহুবার বিভিন্ন গুজব তৈরি হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে।

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন বিয়ের মরসুম। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)। চিরকালই নিজের ব্যক্তিগত জীবন গোপনে রেখেছিলেন মৌনী। কিন্তু তবুও বহুবার বিভিন্ন গুজব তৈরি হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে। এবার জানা যাচ্ছ, দুবাইবাসী প্রেমিক সুরজ নাম্বিয়ারকে বিয়ে করতে চলেছেন মৌনী।

    এক সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা যাচ্ছে, আগামী ২৭ জানুয়ারি বিয়ে করছেন মৌনী (Mouni Roy)। ২৬ জানুয়ারি প্রি ওয়েডিং কিছু অনুষ্ঠান রয়েছে। বিয়ের আসর বসবে ইটালি অথবা দুবাইতে। জানিয়েছেন মৌনীর আত্মীয়রা। তাঁরাই সংবাদমাধ্যমের কাছে মৌনীর বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন। তবে শুধু বিদেশেই নয়। দেশেও হবে বিয়ের অনুষ্ঠান। তাও আবার এই বাংলাতেই। মৌনীর দেশের বাড়ির কোচবিহারে। বিয়ের পরে রিসেপশনের আয়োজন করা হয়েছে।

    আরও পড়ুন- করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

    বিয়ের খবর প্রকাশ্যে এলেও, মৌনী ও সুরজকে খুব কমই একসঙ্গে দেখা গিয়েছে। তবে একবার মৌনী (Mouni Roy) তাঁর পোষ্য সারমেয় ও সুরজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, "দুজনেই আমার। আই লাভ ইউ।" এই বছরের প্রথম দিকে মন্দিরা বেদীর বাড়িতে সুরজের সঙ্গে দেখা করেছিলেন মৌনীর মা ও বাবা। তাই আন্দাজ করাই যাচ্ছে, বিয়ের প্রস্তুতি প্রায় শেষ। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি এবং বলিউড আরও একটি গ্র্যান্ড ওয়েডিং দেখবে।

    প্রসঙ্গত, হিন্দি টেলিভিশন থেকে মুম্বই অভিনয় শুরু করেছিলেন। তার পরে বড় পর্দায় জায়গা করে নেন তিনি। কিঁউকি সাঁস ভি কভি বহু থি ধারাবাহিক তাঁর প্রথম কাজ। এর পরে নাগিন, দো সহেলিয়া-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। মৌনী (Mouni Roy) বড় পর্দায় কেজিএফ, রোমিও আকবর ওয়াল্টার-এ অভিনয় করেছেন তিনি।

    আরও পড়ুন- ওমিক্রন- এর কোপ ভিকি-ক্যাটরিনার বিয়েতে? অতিথি তালিকা ছোট করছেন তারকা জুটি

    সম্প্রতি মৌনী তারকা ফুটবলার ডেভিড বেকহ্যামের সঙ্গে দেখা করেন এবং ছবি তোলেন। উল্লেখ্য, বলিউডে এখন একের পরে এক তারকার বিয়ের পালা। কিছুদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। বর্তমানে আলোচনার কেন্দ্রে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। আগামী ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন দুজনে। অন্যদিকে তারকা জুটি রিচা চড্ডা ও আলি ফাজলও খুব শীঘ্রই বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mouni Roy, Mouni Roy Wedding

    পরবর্তী খবর