Home /News /entertainment /
Mouni Roy on Marriage: বিয়ের তিন মাসেই কী হল মৌনি রায়ের? ভিডিওতে যা বললেন...

Mouni Roy on Marriage: বিয়ের তিন মাসেই কী হল মৌনি রায়ের? ভিডিওতে যা বললেন...

Mouni Roy Video: এখন তিনি ডান্স লিটল মাস্টারের বিচারক৷ বিচারকের আসনে বসেই কাঁদ কাঁদ মুখ তাঁর৷ না, বিচার করতে সমস্যা নয়৷ তবে সমস্যা কীসের?

  • Share this:

    #মুম্বই: এই বছর ২৭ জানুয়ারি বিয়ে করেছেন মৌনি রায় (Mouni Roy)৷ খুব ঘটা করে ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে বিয়ে হয়েছে বাঙালি তনয়ার৷ মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন উত্তরবঙ্গের মেয়ে৷ প্রথমে হিন্দি টেলি জগতে সাফল্য, তারপর বলিউডে পা রাখা, মৌনির লড়াইটা যে খুব সহজ ছিল না তা বলার অপেক্ষা রাখে না৷ অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রাহ্মাত্রতে দেখা যাবে মৌনিকে৷ এর আগে অক্ষয় কুমারের সঙ্গে গোল্ড ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন মৌনি৷ তাঁর সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে বেশ জল্পনা চলে৷ তবে সব গুজব উড়িয়ে দিয়ে সুরজের সঙ্গে বিয়ে করেন মৌনি৷ কিন্তু বিয়ের তিন মাসের মধ্যেই কি তাঁর সম্পর্কে কিছু সমস্যা তৈরি হয়েছে? কাঁদ কাঁদ মুখে কী বলছেন তিনি?

    আরও পড়ুন Aparajito: "অ্যাকশন আর কাটের মাঝে গায়ে কাঁটা দিত, সত্যিই পথের পাঁচালীর দুর্গা আমি!" আবেগতাড়িত অনুষা বিশ্বনাথন

    নাগিন ধারাবাহিক থেকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যান মৌনি৷ এখন তিনি ডান্স লিটল মাস্টারের বিচারক৷ বিচারকের আসনে বসেই কাঁদ কাঁদ মুখ তাঁর৷ না, বিচার করতে সমস্যা নয়৷ তবে সমস্যা কীসের? শুধু তিনি নন, মুখ ভার অন্য এক বিচারক রেমো ডি’সুজারও৷

    এই শোয়ের হোস্ট জয় ভানুশালী৷ তিনি শ্যুট করেছেন মৌনি-রেমোর ভিডিও৷ মৌনিকে প্রশ্ন করা হয়েছিল যে বিয়ের তিন মাসে পার করে কেমন আছেন তিনি? সেই উত্তর দিতে গিয়েই প্রায় কেঁদে ফেলার জোগাড় অভিনেত্রীর৷ তবে তাঁর উত্তর তো অন্যরকম৷ তিনি বলছেন যে স্বামীর সঙ্গে দারুণ রয়েছেন৷ তাহলে? এমন মুখের অবস্থা কেন?

    আরও পড়ুন ছবির মাধম্যে দুই 'সই'-এর অন্দরমহলের গল্প গাঁথলেন ফোটোগ্রাফার তথাগত ঘোষ

    আসলে এই ভিডিও শ্যুট করার সময় নিজের ফোনে ক্রাইং ফিল্টার ব্যবহার করেছিলেন ভানু৷ তাই তো মুখের এই অবস্থা হয় মৌনি, রেমোর৷ হাসির কথাতেও মুখে দুঃখের ছাপ ফুটে ওঠে! এই ভিডিওটি শেয়ার করার সময় জয় লেখেন খুবই ইমোশনাল মৌনি রায়, রেমো ডি’সুজা...এত কাঁদছ কেন রে বাবা! মজার এই ভিডিওটি দেখে সকলেই প্রথমে বিভ্রান্ত হবেন৷ রেমো এবং মৌনি দু’জনেই ভিডিওতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন৷ রেমো লিখেছেন পুরো পাগলামি, মৌনি শুধু লেখেন LOL অর্থাৎ খুবই হাসির ভিডিও!

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Bollywood, Mouni Roy

    পরবর্তী খবর