হোম /খবর /বিনোদন /
'মোটা, মোষের মতো দেখতে'! দগদগে ক্ষত এখনও মন থেকে মুছতে পারেননি ‘গীতা মা'

'মোটা, মোষের মতো দেখতে'! দগদগে ক্ষত এখনও মন থেকে মুছতে পারেননি ‘গীতা মা'

Geeta Kapur : ভক্তরা বলত, 'তুমি দেখতে মহিষের মতো মোটা'

  • Share this:

#মুম্বই: বলিউড ইন্ডাস্ট্রিতে গীতা কাপুরের দীর্ঘ যাত্রা। তিনি ফারাহ খানের নাচের দলে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। পরে গীতা ফারাহকে কুছ কুছ হোতা হ্যায়, দিল তো পাগল হ্যায়, মহব্বতেন, কাল হো না হো, কাভি খুশি কাভি গম, ওম শান্তি ওম এবং ম্যা হুঁ না-এর মতো ছবিতে সহায়তা করেন। জনপ্রিয় কোরিওগ্রাফার এবং ভারতীয় রিয়েলিটি শো-এর বিচারক গীতা কাপুর ওরফে গীতা মা হিসেবেই পরিচিত তিনি। সেই শো তে হোস্ট করতেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় হোস্ট মনীশ পল।

সম্প্রতি মনীশ পলের এক পডকাস্টে গীতা রিয়েলিটি শো-তে তাঁর শরীর নিয়ে ট্রোল হওয়া নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, “আমি ফ্যানদের মেইলের মাধ্যমে এমন বাজে মন্তব্য পেতাম। একদিন, আমি সত্যিই বিচলিত হয়ে পড়েছিলাম এবং ভাবছিলাম কি ঘটছে... আমার কাজের দিকে কেউ তাকায় না কেন? তাঁরা বলতেন টেরেন্স এত সুন্দর দেখতে। রেমো এত বিখ্যাত। তাঁদের পাশে আমি কী করছি। অনেকে বলত, আমি মোটা, মোষের মতো।"

আরও পড়ুন : সিংহরায় পরিবারে নতুন অতিথি! রাহুল-দ্য়ুতির জীবনে এ কোন ঝড়ের আভাস?

অভিনেত্রী আরও যোগ করেছেন, "আমি যে কঠোর পরিশ্রম করছি তা কেউ দেখছে না। কেন সবাই জিজ্ঞাসা করছে আমি কেন এখানে? লোকজন আমাকে মোটা বলে ডাকত।" ভক্তরা বলত, 'তুমি দেখতে মহিষের মতো মোটা'।

আরও পড়ুন : 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে রচনাকেই ধমক? মাঝপথে কথা থামিয়ে দিলেন শ্রীতমা, কেন!

প্রসঙ্গত, গীতা তাঁর যাত্রা সম্পর্কে আরও বলতে গিয়ে বলেছিলেন, “আমি একজন নর্তকী হিসাবে একটি দলের অংশ ছিলাম। একটি সাধারণ ফ্যাশন ছিল সেখানে। তাদের র‌্যাম্পে হাঁটার জন্য মেয়েদের প্রয়োজন ছিল। কেউ একজন এসে আমাকে বলল যে তোমাকে দেখতে সুন্দর, তুমি কি আমাদের জন্য র‌্যাম্পে হাঁটবে? সেই শোতে একটি শাড়ি প্রতিযোগিতাও ছিল। এর মধ্যে, ডান্স ফিলারও ছিল। আমি প্রতিযোগিতায় অংশ নিয়ে জিতেছিও। আমি এর জন্য প্রায় ২০০-৩০০ টাকা জিতেছি এবং আমার ছবি এক জনপ্রিয় পত্রিকায়ও ছাপা হয়েছিল।”

Published by:Aryama Das
First published:

Tags: Bolllywood, Bollywood Gossip, Bollywood News