হোম /খবর /বিনোদন /
সিংহরায় পরিবারে নতুন অতিথি! রাহুল-দ্য়ুতির জীবনে এ কোন ঝড়ের আভাস?

Gaatchora Latest Episode : সিংহরায় পরিবারে নতুন অতিথি! রাহুল-দ্য়ুতির জীবনে এ কোন ঝড়ের আভাস?

Gaatchora Latest Episode : দর্শকদের কপালে ভাঁজ। তবে কি আবার নতুন ঝড় উঠল সিংহরায় বাড়িতে?

  • Share this:

#কলকাতা: স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল গাঁটছড়ায় (Gatchara) এখন টানটান উত্তেজনা। নতুন প্রোমো আসতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। সদ্য খড়ি ও ঋদ্ধির মধ্যে থাকা সম্পর্কে এসেছে খুশির জোয়ার। আগের রাতেই ফুলশয্যা হয়েছে, পরদিন সকালেই ঘটে গেল চরম বিপদ।

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রোমোতে দেখা যাচ্ছে দ্য়ুতি জন্মদিনে উপহার হিসেবে রাহুলকে সিংহ রায় কোম্পানির সিইও করে দিতে বলে, ঠিক সেই সময়েই বাড়িতে উপস্থিত খড়ি ও ঋদ্ধি, সঙ্গে ছোট্ট রিমঝিম। খড়ি জানায় রিমঝিম রাহুলের সন্তান, আর দ্য়ুতি সেই সন্তাবের দায়িত্ব নিতে নারাজ, আর সবকিছু ঘটনার জন্য ধমকায় খড়িকে। কিন্তু দর্শকদের কপালে ভাঁজ। তবে কি আবার নতুন ঝড় উঠল সিংহরায় বাড়িতে?

আরও পড়ুন : এখনও শৈশবের ‘তোপসে’-ই প্রিয় শাশ্বত চট্টোপাধ্যায়ের, আর কী কী বললেন?

ঘটনাটা কিছুটা এই রকম, আজ দ্য়ুতির জন্মদিন। সকাল থেকেই সিংহরায় পরিবারে শুরু হয়েছে তোরজোর। কোমর বেঁধে সকলে লেগে পড়েছে দ্য়ুতিকে সারপ্রাইজ পার্টি দেবে বলে। এদিকে খড়ি, ঋদ্ধি আর বনি গিয়েছে আদি কালিবাজারের বাড়িতে মা-বাবাকে আনতে। সেখানে গিয়েই গল্প নেয় নতুন মোড়। হঠাৎ রিমঝিম এসে জানায় খড়িকে যে তাঁর মা আর বাঁচবে না। রিমঝিমের না রিমাকে দেখতে গিয়ে খড়ি ও ঋদ্ধি জানতে পারে যে রিমঝিম রাহুলের মেয়ে। রিমা মৃত্যুশয্যায় খড়িকে সব সত্যি জানিয়ে রিমঝিমের দায়িত্ব দিয়ে যায়। আর সবকিছু সামনে আসার পর ঋদ্ধি রিমঝিমকে যোগ্য অধিকার পাইয়ে দিতে চায়, আর সেখানেই বাঁধে বিপত্তি।

আরও পড়ুন : টপাটপ তো মুখে তোলেন নলেন গুড়ের রসগোল্লা! কিন্তু কীভাবে এই গুড় তৈরি হয়? জেনে নিন

প্রসঙ্গত, টিআরপি তালিকায় শেষ সপ্তাহে ষষ্ঠ স্থানে ছিল গাঁটছড়া। তবে গল্পের নতুন মোড়, মেজ কাকার আগমন, খড়ির কিডন্যাপ এত কিছু ঘটে গিয়েছে এই সপ্তাহে। এরপরে এই নজরকাড়া প্রোমো, দর্শকরা এই সপ্তাহের ফল নিয়ে বেশ আশাবাদী।

Published by:Aryama Das
First published:

Tags: Anindya Chattopadhyay, Bengali Serial, Gaatchora, Gourab Cahtterjee, Shreema bhattacharjee, Solanki roy, Star Jalsha