Home /News /entertainment /
Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হরনাজ সান্ধুর বিরুদ্ধে টাকা নিয়ে প্রোমোশন না করার অভিযোগ উপাসনার

Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হরনাজ সান্ধুর বিরুদ্ধে টাকা নিয়ে প্রোমোশন না করার অভিযোগ উপাসনার

Harnaaz Sandhu: সিং চণ্ডীগড় জেলা আদালতে একটি দেওয়ানি মামলা দায়ের করেছেন। সেইখানে সান্ধুর দ্বারা চুক্তি ভঙ্গের অভিযোগের জন্য ক্ষতিপূরণ চেয়েছেন

  • Share this:

    #চন্ডিগড়: সিনেমার পরিচালক উপাসনা সিং বৃহস্পতিবার লোকাল কোর্টে গিয়ে অভিযোগ জানান মিস ইউনিভার্স হরনাজ সান্ধুর বিরুদ্ধে। অভিযোগ এক পাঞ্জাবি সিনেমা প্রোমোশনের জন্য সাইন করেও করননি কাজটি। সিং চণ্ডীগড় জেলা আদালতে একটি দেওয়ানি মামলা দায়ের করেছেন। সেইখানে সান্ধুর দ্বারা চুক্তি ভঙ্গের অভিযোগের জন্য ক্ষতিপূরণ চেয়েছেন। 'বাই জি কুত্তাঙ্গে' সিনেমাতে অভিনয় করেছিলেন উপাসনা।

    আদালতের বাইরে সাংবাদিকদের উপাসনা সিং বলেন, "আমি হারনাজকে বাই জি কুত্তাঙ্গে সিনেমায় অভিনয়ের সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আমি ইয়ারা দিয়ান পু বরানও তৈরি করেছি যেটিতেও হারনাজ নায়িকা।"

    আরও পড়ুন: ১০ বছর পর সিনেমায় ফিরছেন জেনেলিয়া! চিরকালীন ভালবাসাকে রোম্য়ান্টিক উইশ রিতেশের

    প্রযোজনা সংস্থা অভিযোগ করেন সান্ধু, যিনি ২০২১-এর মিস ইউনিভার্স হয়েছিলেন। ফিল্ম প্রমোশনের জন্য বিভিন্ন এগ্রিমেন্টে সই করতে হয়েছিল একসময় নায়িকাকে। 'সন্তোষ এন্টারটেইনমেন্ট স্টুডিও এলএলপি'-এর সঙ্গেও এইরকম এক কনট্র্যাক্ট হয়। কিন্তু সই করার পর তিনি তাঁর দিন দিতে রাজি হননি।

    আরও পড়ুন: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

    এই ঘটনার পরিপ্রেক্ষিতে হরনাজ সান্ধু তাঁর কোনও মতামত জানাননি এখনও।

    উপাসনা সিং জানান, "যখন তিনি মিস ইউনিভার্স হননি তখনই আমি তাঁকে সুযোগ দিয়েছিলাম। এই সিনেমার জন্য আমি অনেক কিছু করেছি। একেবারেই ছোট বাজেটের সিনেমা ছিল না এটি। মে মাসের ২৭ থেকে অগাস্ট ১৯ অবধি পোস্টপনড করতে হয়েছে মুভি রিলিজের দিন। 'বাই জি কুত্তাঙ্গে' সিনমায় আরও অভিনয় করেছেন, দেব খারুদ এবং গুরপ্রিত ঘুগ্গি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, Harnaaz Sandhu

    পরবর্তী খবর