Home /News /entertainment /
Genelia Deshmukh Birthday: ১০ বছর পর সিনেমায় ফিরছেন জেনেলিয়া! চিরকালীন ভালবাসাকে রোম্য়ান্টিক উইশ রিতেশের

Genelia Deshmukh Birthday: ১০ বছর পর সিনেমায় ফিরছেন জেনেলিয়া! চিরকালীন ভালবাসাকে রোম্য়ান্টিক উইশ রিতেশের

Genelia Deshmukh Birthday: ২০১২-এর রোম্যান্টিক কমেডি সিনেমা তেরে নাল লাভ হো গ্যায়ার পর ফের তাঁদের অনস্ক্রিনে দেখতে পাবেন দর্শক

  • Share this:

    #মুম্বই: রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। ২০১২ সালে বিয়ে করে সংসার করতে শুরু করেন। এক সময় দুজনেই একের পর এক হিট বলিউড ছবি উপহার দিয়েছেন দর্শককে। জুটি বেধে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। আর ছবিতে কাজ করতে গিয়েই তাঁরা একে অপরকে সত্যিকারের ভালবেসে ফেলেন। তবে প্রথমে ভালবাসার কথা তাঁরা কেউই স্বীকার করতেন না। সবাইকে চমকে দিয়ে ২০১২ তে বিয়ে করে নেন তাঁরা। এরপর ২০১৪ সালে প্রথম পুত্র সন্তান হয়, রিহাল। এরপর ২০১৬ সালে তাঁদের দ্বিতীয় পুত্র সন্তান, রিয়ান। হাসি খুশি সংসার তাঁদের।

    বিয়ের পর আর তাঁরা তেমন কোনও মনে রাখার মতো কাজ করেননি। জেনেলিয়া তো সিনেমা করাই ছেড়ে দিলেন। অবশেষে ১০ বছর বাদে সিনেমায় ফিরছেন জেনেলিয়া। মিস্টার মম্মি সিনেমা দিয়েই বলিউডে পা রাখছেন বিটাউনের এই দম্পতি। ২০১২-এর রোম্যান্টিক কমেডি সিনেমা তেরে নাল লাভ হো গ্যায়ার পর ফের তাঁদের অনস্ক্রিনে দেখতে পাবেন দর্শক।

     আরও পড়ুন: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

    আরও পড়ুন: 'পথের পাঁচালি'-এর প্রযোজনায় ছিল 'অরোরা'! ফের ৪৫ বছর পর ফিরছে 'কালকক্ষ' নিয়ে

    জেনেলিয়ার জন্মদিন। রিতেশ সোশ্যাল মিডিয়ায় আবেগমাখা এক পোস্ট করেন। সঙ্গে একটা ভয়ঙ্কর ভিডিও পোস্ট করেন। কেয়া কুল হ্যায় হাম সিনেমার অভিনেতা ছবিতে ক্যাপশন দিয়েছেন, "আজ আমি আমার হৃদয়ের দৌড়ে এগিয়ে এবং একটি হাসি দেখেই জেগে উঠলাম যা আমি আমার মুখ থেকে মুছে ফেলতে পারি না… বাইরে বৃষ্টি হচ্ছে এবং এমনকি আকাশও জানে এটি একটি বিশেষ দিন। আমার সেরা বন্ধু, আমার সঙ্গী, আমার জীবনরেখা, আমার সমালোচককে শুভ জন্মদিন এবং আমার সবথেকে বড় চিয়ারলিডার .... @জেনেলিয়াড। তুমি আমার ফরেওয়ার ওয়ালা ভালোবাসা। #happybirthdaygenelia।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Ritesh Deshmukh

    পরবর্তী খবর