হোম /খবর /বিনোদন /
ফোন থেকে উড়ে গেল ৭০০০ ছবি, ৫০০ ভিডিও! ফিরে পেতে মরিয়া হয়ে টুইট মিমির

Mimi Chakraborty: ফোন থেকে উড়ে গেল ৭০০০ ছবি, ৫০০ ভিডিও! ফিরে পেতে মরিয়া হয়ে টুইট মিমির

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

Mimi Chakraborty: টুইট করে মিমি জানিয়েছেন, তাঁর ফোন থেকে উধাও হয়ে গিয়েছে সাত হাজার ছবি ও ৫০০ ভিডিও।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বড় বিপাকে পড়লেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মোবাইল ফোন থেকে উধাও হয়ে গেল সমস্ত ছবি ও ভিডিও। মোবাইলে ছবি তুলে তা স্মৃতি হিসেবে রেখে দেন অনেকেই। মিমিও সেরকমই বহু ছবি ভিডিও স্টোর করে রেখেছিলেন তাঁর ফোনে। কিন্তু সেগুলি সব এক লহমায় উধাও হয়ে গেল। এমন বিপাকে পড়ে সেই মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থাকে টুইট করে অভিযোগ জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন- 'গান্ধিজি চেয়েছিলেন ভগৎ সিং-এর ফাঁসি হোক', কঙ্গনার বিতর্কিত মন্তব্যে উত্তাল নেটদুনিয়া

‌টুইট করে মিমি জানিয়েছেন, তাঁর ফোন থেকে উধাও হয়ে গিয়েছে সাত হাজার ছবি ও ৫০০ ভিডিও। মিমি (Mimi Chakraborty) লিখছেন, "সাত হাজার ছবি। ৫০০ ভিডিও। সমস্ত আমার গ্যালারি থেকে ডিলিট হয়ে গিয়েছে। আমি জানি না আমি কী করব! চিৎকার করে কাঁদব? ছবিগুলি ফিরে পাওয়ার জন্য সমস্ত রকমের চেষ্টা করা হয়েছে। কিন্তু কোনও কিছুতেই কাজ হয়নি। আমার খুব বিরক্ত লাগছে।"এরই সঙ্গে তাঁর মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থাকে মেনশন করেন মিমি।

মিমির টুইট দেখেই বোঝা যাচ্ছে, এরকম অবস্থা দেখে তাঁর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে প্রায়। এই বছরের সেপ্টেম্বরে নতুন ফোন কিনেছিলেন মিমি (Mimi Chakraborty)। তার পরে সেই দামি ফোনেই বহু ছবি তুলে স্মৃতি হিসেবে ধরে রেখেছিলেন অভিনেত্রী। আর সেই সমস্ত ছবি মুহূর্তে ডিলিট হয়ে গিয়েছে। মিমি জানিয়েছে ওই ফোনে এমনও কয়েকজনের ছবি ছিল যাঁরা আর এই পৃথিবীতে নেই। এমনকি মিমির প্রয়াত পোষ্যেরও বেশ কিছু ছবি ভিডিও ধরা ছিল সেখানে। আর তাই স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন অভিনেত্রীর।

আরও পড়ুন- নুসরতের সঙ্গে বিবাহবিচ্ছেদে সিলমোহর! নিখিল বললেন, 'জন্মদিনের সেরা উপহার'

মিমির এই টুইট দেখে অনেকেই তাঁকে সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ সাহায্যও করতে চেয়েছেন। কিন্তু নিন্দুকদেরও কমতি নেই। তাঁরা পোস্টের কমেন্টে মিমিকে ট্রোলও করেছেন। তবে সেসবে গুরুত্ব না দিয়ে আপাতত ছবিগুলি ফেরত পাওয়ার চেষ্টায় মরিয়া মিমি (Mimi Chakraborty)।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Mimi Chakraborty