• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kangana Ranaut on Gandhi: 'গান্ধিজি চেয়েছিলেন ভগৎ সিং-এর ফাঁসি হোক', কঙ্গনার বিতর্কিত মন্তব্যে উত্তাল নেটদুনিয়া

Kangana Ranaut on Gandhi: 'গান্ধিজি চেয়েছিলেন ভগৎ সিং-এর ফাঁসি হোক', কঙ্গনার বিতর্কিত মন্তব্যে উত্তাল নেটদুনিয়া

'গান্ধিজি চেয়েছিলেন ভগৎ সিংএর ফাঁসি হোক', কঙ্গনার বিতর্কিত মন্তব্যে উত্তাল মিডিয়া

'গান্ধিজি চেয়েছিলেন ভগৎ সিংএর ফাঁসি হোক', কঙ্গনার বিতর্কিত মন্তব্যে উত্তাল মিডিয়া

Kangana Ranaut on Gandhi: ইনস্টাগ্রাম পোস্টে মহাত্মা গান্ধিকে (Mahatma Gandhi) নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত।

  • Share this:

    #মুম্বই: ফের একটি মন্তব্য করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। আবার দেশবাসীর ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। গত সপ্তাহেই ভারতের স্বাধীনতা কে ভিক্ষা বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। ফের একটি মন্তব্যে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে মহাত্মা গান্ধিকে (Mahatma Gandhi) নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut on Gandhi)।

    পুরনো এক সংবাদপত্রের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কঙ্গনা (Kangana Ranaut) লেখেন, "আপনি গান্ধি ও নেতাজির মধ্যে যেকোনো একজনের সমর্থক হতে পারেন। একসঙ্গে দুজনের সমর্থক আপনি হতে পারেন না। তাই ভেবে চিন্তে একজনকে বাছুন।" অন্য আরেকটি পোস্টে কঙ্গনা দাবি করেছেন যে যারা আসলে স্বাধীনতার জন্য লড়াই করেছিলেন তাদের ব্রিটিশ শাসকদের হাতে তুলে দেওয়া হয়েছিল। কিন্তু নেপথ্যে থেকে কিছু না করে অনেকেই ক্ষমতার লোভ রেখেছিলেন।"

    আরও পড়ুন- কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

    পরের পোস্টে কঙ্গনা (Kangana Ranaut) লিখেছেন, "গান্ধি কখনও ভগৎ সিং ও নেতাজিকে (Neaji) সমর্থন করেননি। প্রমাণ আছে যে গান্ধি ভগৎ সিং (Bhagat Singh) এর ফাঁসি চেয়েছিলেন। তাই সিদ্ধান্ত নিন আপনি কাকে সমর্থন করবেন।" কঙ্গনা (Kangana Ranaut on Gandhi) গান্ধি সম্পর্কে এও বলেছেন যে, "এঁরাই আমাদের শিখিয়েছিলেন একগালে চড় মারলে আর এক গাল এগিয়ে দিতে হয়। এভাবে স্বাধীনতা পাওয়া যায় না। এই ভাবে ভিক্ষা পাওয়া যায়। নিজে সিদ্ধান্ত নিন নিজের হিরো কাকে বানাবেন।" কঙ্গনার এই মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক তৈরি হয়েছে।

    আরও পড়ুন- কঙ্গনাকে 'দেশ কি গদ্দার' বলার পরেই রাখির জয়জয়কার শুরু নেটদুনিয়ায়

    গত সপ্তাহেই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা (Kangana Ranaut) বলেন, ১৯৪৭ সালে পাওয়া স্বাধীনতা আসলে ছিল ভিক্ষা। আসল স্বাধীনতা ২০১৪ সালে মোদি সরকার তৈরি হওয়ার পরে এসেছে। এই নিয়েও বিতর্ক চলছে। অনেকেই কঙ্গনার থেকে পদ্মশ্রী ফেরত নিয়ে নেওয়ার দাবিও করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: