Home /News /entertainment /
Masaba Gupta and Viv Richards: ক্রিকেট কিংবদন্তী বাবা ভিভ রিচার্ডসের 'দ্বিতীয় প্রিয়' জায়গার ছবি শেয়ার করলেন মাসাবা গুপ্তা!

Masaba Gupta and Viv Richards: ক্রিকেট কিংবদন্তী বাবা ভিভ রিচার্ডসের 'দ্বিতীয় প্রিয়' জায়গার ছবি শেয়ার করলেন মাসাবা গুপ্তা!

ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা

ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা

Viv Richard's Birth Day: প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তা এবং ক্রিকেট কিংবদন্তি ভিভ রিচার্ডের মেয়ে মাসাবা।

  • Share this:

    Masaba and Viv Richards: মাসাবা-নীনা-ভিভ! সম্পর্ককে ধারাবাহিকতা থেকে মুক্ত করে এক নতুন গল্প লিখেছিলেন অভিনেত্রী নীনা গুপ্ত এবং তাঁর মেয়ে মাসাবা। ক্রিকেট কিংবদন্তি বাবা ভিভ রিচার্ডস সম্পর্কে সম্প্রতি আবেগঘন একটি পোস্ট শেয়ার করেছেন ভিভ কন্যা মাসাবা। ছবিতে ডিজাইনার-অভিনেত্রী মাসাবাকে তাঁর বাবার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, আর ছবির প্রাণ হল নির্মল হাসি। মার্চ মাসেই ৭০-এ পা দিয়েছেন ভিভ রিচার্ডস। কিন্তু মাসাবা দুই মাস পর জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করেছেন। মাসাবা পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “অ্যান্টিগায় বাবার ৭০ তম জন্মদিন উদযাপন করতে একটি গল্ফ টুর্নামেন্ট। ক্রিকেট মাঠের পরে সবচেয়ে খুশি বাবা এখানেই থাকেন। এই অঞ্চলের স্বাস্থ্য পরিষেবা কর্মী যারা মহামারীর সময়ে অক্লান্ত পরিশ্রম করেছেন তাঁদের জন্য অর্থ সংগ্রহের উদ্দেশ্যে এই টুর্নামেন্ট।”

    আরও পড়ুন- আসছে পুষ্পা: দ্য রুল! আল্লু অর্জুনের পারিশ্রমিক আর বাজেট শুনে হাঁ সিনেপ্রেমীরা

    মাসাবা গুপ্তার প্রিয় বন্ধু এবং চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর কমেন্ট করেছেন ‘জিন’। রিয়ার স্বামী করণ বুলানি লিখেছেন ‘স্যার’ সঙ্গে একটি ক্রিকেট ব্যাট ইমোজিও জুড়েছেন।

    এই হল মাসাবা গুপ্তার পোস্ট:

    View this post on Instagram

    A post shared by Masaba (@masabagupta)

    ৭ মার্চ বাবা ভিভ রিচার্ডসের জন্মদিনে মাসাবা গুপ্তা তাঁর বাবার সঙ্গে শৈশবের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “আমি মনে করতে চাই যে আমি আমার বাবা-মায়ের কাছ থেকে সবচেয়ে শক্তিশালী কিছু গুণ পেয়েছি। আমার বাবা নিরলস, মনোযোগী এবং এক সাধনায় তাঁর জীবন কাটিয়েছেন, প্রতিকূলতাকে অস্বীকার করেছেন, ভাগ্যের চাকা ঘুরিয়েছেন এবং নিজেই এক মানসিক ও শারীরিক শক্তিতে পরিণত হওয়ার জন্য পুরো জীবন কাটিয়েছেন। আমিও তোমার মতো অর্ধেক মহান হওয়ার চেষ্টা করেছি - মানসিক এবং শারীরিকভাবে। শুভ ৭০ তম জন্মদিন বাবা।”

    View this post on Instagram

    A post shared by Masaba (@masabagupta)

    আরও পড়ুন- Viral Optical Illusion: গাছের আড়ালে লুকিয়ে মোট ক'টি প্রাণী? ক্ষুরধার বুদ্ধি হলে তবেই মিলবে উত্তর

    প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তা এবং ক্রিকেট কিংবদন্তি ভিভ রিচার্ডের মেয়ে মাসাবা। নীনা গুপ্তা এবং ভিভ রিচার্ডস আশির দশকে প্রেমের সম্পর্কে জড়ান। ভিভ রিচার্ডস পরে মিরিয়ামকে বিয়ে করেন এবং নীনা গুপ্তা পরে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেন।

    মাসাবা গুপ্তাকে শেষবার দেখা গিয়েছে নেটফ্লিক্স সিরিজ মাসাবা মাসাবাতে। এটি মাসাবা গুপ্তা এবং তাঁর অভিনেত্রী-মা নীনা গুপ্তার জীবন থেকে অনুপ্রাণিত একটি সিরিজ। শোটির দ্বিতীয় সিজন এ বছরই মুক্তি পাবে। মাসাবা টিভি রিয়েলিটি শো এমটিভি সুপারমডেল অফ দ্য ইয়ারের অন্যতম বিচারকের ভূমিকাও পালন করেছেন। শীঘ্রই অ্যামাজন প্রাইম ভিডিওর সিরিজ মডার্ন লাভ মুম্বইতে দেখা যাবে মাসাবাকে। প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, সোনম কাপুর, চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর এবং মাসাবার মা নীনা গুপ্তা সহ আরও অনেক বলিউড তারকাই মাসাবার ডিজাইন করা পোশাকের ভক্ত।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Masaba Gupta, Neena gupta, Viv richards

    পরবর্তী খবর