Home /News /entertainment /

Mandar: দানবের মতো অভিনেতা দেবাশিস! 'মন্দার'-এর প্রশংসায় মাতলেন পরিচালক অনির্বাণ

Mandar: দানবের মতো অভিনেতা দেবাশিস! 'মন্দার'-এর প্রশংসায় মাতলেন পরিচালক অনির্বাণ

দানবের মতো অভিনেতা দেবাশিস! মন্দার-এর প্রশংসায় মাতলেন পরিচালক অনির্বাণ

দানবের মতো অভিনেতা দেবাশিস! মন্দার-এর প্রশংসায় মাতলেন পরিচালক অনির্বাণ

Mandar: মন্দারের চরিত্রে দেবাশিস মণ্ডলের (Debashish Mondal) অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। প্রথম কাজেই পরিচালক অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্যের থেকে ফুল মার্কস পেয়েছেন অভিনেতা।

  • Share this:

    #কলকাতা: অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) পরিচালনায় উইলিয়াম শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Mackbeth) হয়েছে 'মন্দার' (Mandar)। ইতিমধ্যেই হইচই-এর এই ওয়েবসিরিজ দেখে ফেলেছেন অনেকেই। মৎস্যজীবীদের গ্রাম গেইলপুরে এখন মজেছেন দর্শকরা। আর তারই সঙ্গে মন্দারের চরিত্রে দেবাশিস মণ্ডলের (Debashish Mondal) অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এতদিন পর্যন্ত থিয়েটারের দর্শকদের কাছেই পরিচিত ছিলেন দেবাশিস। মন্দার হিসেবেই স্ক্রিনে অভিষেক তাঁর। প্রথম কাজেই পরিচালক অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্যের থেকে ফুল মার্কস পেয়েছেন অভিনেতা।

    দেবাশিস কী মাপের অভিনেতা, তা অনির্বাণই (Anirban Bhattacharya) তাঁর টুইটে তুলে ধরেছেন। মন্দার (Mandar) চরিত্রে তিনি সুবিচার করেছেন বলেই মনে করেন পরিচালক। এক কথায়, দেবাশিসের (Debashish Mondal) অভিনয়ে মুগ্ধ অনির্বাণ। দেবাশিস যে কেরল, জাপান সহ আরও বিভিন্ন এলাকার পারফর্মিং আর্ট-এ দক্ষ সে কথাও ধরা পড়েছে অনির্বাণের টুইটে। অভিনেতা তথা পরিচালক লিখছেন, "দেবাশিসের সঙ্গে আমার আলাপ পিয়ালদা, রাজাদার কথাকলি'র ওয়ার্কশপে। তারপর যমুনা,গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়ে গেছে,তাই আমরা, জল গড়িয়ে যেখানে যায় সেই সমুদ্রের কিনারে কাজে মিলিত হলাম। কুটিআট্টম,কালারিপায়াট্টু,কাবুকি,বাচিক,সবমিলিয়ে দেবাশিস দানবের মত Total Actor।"

    আরও পড়ুন- পরমব্রতর সঙ্গে ডেটে যেতে চান ঋতাভরী! নুসরতের শোয়ে প্রেম নিয়ে খোলামেলা অভিনেত্রী

    এই প্রথম স্ক্রিনে পরিচালনায় হাতেখড়ি হল অনির্বাণ ভট্টাচার্যের। প্রথম দানেই তিনি ছক্কা হেঁকেছেন। বহু জায়গা থেকে প্রশংসা পাচ্ছেন তিনি। আর তাই প্রথম পরিচালনা নিয়ে বেশ এক্সাইটেড ছিলেন তিনি। দেবাশিস মণ্ডল তাঁর সেই প্রত্যাশার সঙ্গে সুবিচার করেছেন। একেবারে নতুন ভাবে ম্যাকবেথ-কে তুলে ধরেছেন অনির্বাণ যেখানে উপন্যাসের থ্রি উইচেস মজনু বুড়ি, পেদো ও কালা। মা, ছেলে ও তাদের পোষ্য বিড়াল। ওয়েবসিরিজটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে। তার জন্য অনির্বাণ একটি বিবৃতি দিয়ে কৃতজ্ঞতাও জানিয়েছেন।

    আরও পড়ুন- মেহেন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশন! কোনদিন কী পোশাক পরছেন ক্যাটরিনা ও ভিকি

    অনির্বাণ (Anirban Bhattacharya) সেই পোস্টে লিখেছেন, "মন্দার (Mandar) দেখে আমাদের আত্মজন, দর্শক বন্ধুরা যে অঢেল ভালোবাসা জানিয়েছেন, তাতে আমার ও আমাদের টিমের সকলের খুশির সীমা নেই। আপনাদের আলোচনা, পর্যালোচনা, প্রশংসা, স্তুতি, উচ্ছ্বাস, মৃদু থেকে কঠোর সমালোচনা, সবকিছুর জন্য আমাদের টিমের সকলের পক্ষ থেকে আমি প্রণাম, ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের উৎসাহে পরবর্তী কাজে আরও মনোযোগী, পরিশ্রমী থাকব, কথা দিলাম। মন্দার মানুষ হয়ে উঠুক।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Anirban bhattacharya, Tollywood, Web series

    পরবর্তী খবর