Home /News /entertainment /
Malaika Arora Goes Braless: ব্রা না পরে রাস্তায় পোষ্যকে নিয়ে বোল্ড লুকে মালাইকা অরোরা, ছবি মুহূর্তে ভাইরাল!

Malaika Arora Goes Braless: ব্রা না পরে রাস্তায় পোষ্যকে নিয়ে বোল্ড লুকে মালাইকা অরোরা, ছবি মুহূর্তে ভাইরাল!

Malaika Arora Goes Braless

Malaika Arora Goes Braless

বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্ল মালাইকা অরোরাকে নিয়ে বিতর্ক কম হয় না (Malaika Arora Goes Braless)।

  • Share this:

    #মুম্বই: নিজেেদের শরীরের মাপ, মোটা-রোগা-কালো-ফর্সা-লম্বা-বেঁটে নানা কিছু নিয়েই মহিলাদের সমালোচনার মুখে পড়তে হয়। কখনও কখনও আবার স্তনের মাপ নিয়েও কটূক্তি উড়ে আসে। তবে ৪৮ বছর বয়সে নিজের ছিপছিপে শরীরকে যেমন তিনি ধরে রেখেছেন, তেমনই ব্রা না পরেই রাস্তায় বেরনোর সাহস দেখিয়ে ফের একবার সংবাদ শিরোনামে মালাইকা অরোরা (Malaika Arora Goes Braless)। বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্ল-কে নিয়ে বিতর্ক কম হয় না (Malaika Arora Goes Braless)। নিজের চেয়ে বয়সে অনেক ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠা নিয়েও কম ট্রোলড হননি মালাইকা।

    তবে কোনও দিনই অর্জুন ও তাঁর সম্পর্ক নিয়ে সমালোচনার বিষয়কে তোয়াক্কা করেননি মালাইকা। তেমনই এদিন বোল্ড লুকে ব্রা ছাড়াই নিজের রাস্তায় বেরিয়ে ফের একবার স্বাধীন ভাবনা ও নিজস্বতা বজায় রাখার বার্তা দিলেন মালাইকা (Malaika Arora Goes Braless)। বৃহস্পতিবার বাড়ির বাইরে ছাই রঙা ট্র্যাক প্যান্ট, জ্যাকেট ও গোলাপি স্লিপার পরে দেখা গিয়েছে মালাইকাকে। নিজের পোষ্যকে নিয়ে মাঝে মধ্যেই বাড়ির বাইরে হাঁটতে বের হন তিনি। এদিনও তেমনই বেরিয়েছিলেন। তবে এদিন ব্রা-হীন বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মালাইকা। মুখ মাস্ক ছিল নায়িকার, তারপরেও অসামান্য গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন মালাইকা।

    আরও পড়ুন: অর্জুনের সঙ্গে ব্রেক-আপের চর্চায় মালাইকা, ফটোশ্যুট অবশ্য অন্য কথা বলছে!

    সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে মালাইকার সাহসী ছবি। কয়েকদিন আগেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়া নিয়ে শিরোনামে এসেছিলেন মালাইকা। খবর হয়েছিল, চার বছরের ডেটিংয়ের পর অবশেষে বিচ্ছেদ হল মালাইকা ও অর্জুনের। বলিউডলাইফ ডট কমের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, 'প্রায় ৬ দিন হল মালাইকা অরোরা বাড়ি থেকে বের হননি। একেবারেই আইসোলেশনে রয়েছেন নায়িকা। জানা যাচ্ছে, মালাইকার অসম্ভব মন খারাপ এবং কিছুদিনের জন্য সবার থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর মধ্যে অর্জুন কাপুরকেও একবারও মালাইকার বাড়িতে আসতে দেখা যায়নি। কয়েকদিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে গিয়েছিলেন অর্জুন। মালাইকার বাড়ি থেকে খুবই কাছে রিয়ার বাড়ি। তবে তার পরেও মালাইকার সঙ্গে দেখা করেননি অর্জুন। সাধারণত অর্জুনরে পরিবারের যে কোনও অনুষ্ঠানেই গত কয়েক বছর ধরেই মালাইকাকে হামেশাই দেখা গিয়েছে।'

    আরও পড়ুন: সম্পর্ক ভাঙল মালাইকা অরোরা-অর্জুন কাপুরের? অসম্ভব মন খারাপে 'ঘরবন্দি' নায়িকা!

    View this post on Instagram

    A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

    তবে পরে অর্জুন সোশ্যাল মিডিয়ায় আলাদা ভাবে পোস্ট করে এমন জল্পনাকে উড়িয়ে দেন। তাঁদের প্রেমের সম্পর্কে কোথাও যে কোনও ভাঁটা পড়েনি, সে কথাই জানিয়ে দেন অর্জুন কাপুর। অর্জুন স্পষ্ট বুঝিয়ে দেন, এই খবর স্রেফ গুজব। মোটেই তাঁদের বিচ্ছেদ হয়নি। মালাইকার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে জল্পনায় জল ঢালেন অর্জুন। অর্জুন ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, "এই সব গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন, ভালো থাকুন। মানুষের জন্য ভালো প্রার্থনা করুন। আপনাদের সকলকে অনেক ভালোবাসা।"

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Malaika Arora

    পরবর্তী খবর