হোম /খবর /বিনোদন /
সম্পর্ক ভাঙল মালাইকা অরোরা-অর্জুন কাপুরের? অসম্ভব মন খারাপে 'ঘরবন্দি' নায়িকা!

Malaika Arora Arjun Kapoor Break Up: সম্পর্ক ভাঙল মালাইকা অরোরা-অর্জুন কাপুরের? অসম্ভব মন খারাপে 'ঘরবন্দি' নায়িকা!

ভালোবাসায় বয়স যে কিছুই নয়। সেটা তাঁরাই প্রথম দেখাতে পেরেছেন। এমনই মনে করেন অর্জুন। আর তাই বিষয়টি নিয়ে তিনি খুব খুশি। বিগত কয়েক বছর ধরে সম্পর্কে আছেন মালাইকা ও অর্জুন।

ভালোবাসায় বয়স যে কিছুই নয়। সেটা তাঁরাই প্রথম দেখাতে পেরেছেন। এমনই মনে করেন অর্জুন। আর তাই বিষয়টি নিয়ে তিনি খুব খুশি। বিগত কয়েক বছর ধরে সম্পর্কে আছেন মালাইকা ও অর্জুন।

বলিউডে জোর গুঞ্জন, দীর্ঘ চার বছরের মাখো-মাখো প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন মালাইকা-অর্জুন (Malaika Arora Arjun Kapoor Break Up)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: গত চার বছর ধরে বলিউডের নতুন আকর্ষণীয় জুটির তকমা পেয়েছিলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তবে শোনা যাচ্ছে, সম্পর্ক শেষ করেছেন মালাইকা-অর্জুন (Malaika Arora Arjun Kapoor Break Up)। বলিউডে জোর গুঞ্জন, দীর্ঘ চার বছরের মাখো-মাখো প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা (Malaika Arora Arjun Kapoor Break Up)। বেশ কয়েক মাস ধরে ডেট করার পর বলিউডে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। এর পর মাঝে মাঝেই দুই তারকা নিজেদের সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে পরোক্ষ ভাবে বুঝিয়ে দিয়েছিলেন প্রেম করছেন তাঁরা। কিন্তু সেই সম্পর্কই নাকি শেষ হয়েছে (Malaika Arora Arjun Kapoor Break Up)।

বলিউডলাইফ ডট কমের একটি সাম্প্রতির রিপোর্ট অনুযায়ী, 'প্রায় ৬ দিন হল মালাইকা অরোরা বাড়ি থেকে বের হননি। একেবারেই আইসোলেশনে রয়েছেন নায়িকা। জানা যাচ্ছে, মালাইকার অসম্ভব মন খারাপ এবং কিছুদিনের জন্য সবার থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর মধ্যে অর্জুন কাপুরকেও একবারও মালাইকার বাড়িতে আসতে দেখা যায়নি। কয়েকদিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে গিয়েছিলেন অর্জুন। মালাইকার বাড়ি থেকে খুবই কাছে রিয়ার বাড়ি। তবে তার পরেও মালাইকার সঙ্গে দেখা করেননি অর্জুন। সাধারণত অর্জুনরে পরিবারের যে কোনও অনুষ্ঠানেই গত কয়েক বছর ধরেই মালাইকাকে হামেশাই দেখা গিয়েছে।'

আরও পড়ুন: হলুদ শাড়ি-পিঠ খোলা ব্লাউজে বহ্নিশিখা মালাইকা, সোশ্যাল মিডিয়ায় লাগালেন 'আগুন'! দেখুন...

তাহলে কি সম্পর্ক থেকে সরে দাঁড়ালেন মালাইকা অরোরার ও অর্জুন কাপুর? বি-টাউনে এ নিয়ে এখন তীব্র জল্পনা। এমনিতেই সম্পর্কের শুরু থেকেই তাঁদের জুটিকে নিয়ে নানা ট্রোল ও সমালোচনা করেছেন অনেকে। অর্জুন ৩৬, মালাইকা ৪৮। বয়সের বিস্তর ফারাকের কথা টেনে এনে বার বার খোঁচা দেওয়া হয়েছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকাকে। যদিও অর্জুন ও মালাইকা এ নিয়ে কোনও দিনই বিশেষ কথা বলেননি। বরং নিজেদের খুশি মতোই সম্পর্ককে এগিয়ে নিয়ে গিয়েছেন। কিন্তু সাম্প্রতিক দূরত্ব থেকেই জোর জল্পনা সম্পর্ক ভেঙে গিয়েছে দুই অভিনেতার।

আরও পড়ুন: 'সম্পর্ক অনেকদিন চলল', রোহমানের সঙ্গে প্রেম শেষ করে লিখলেন সুস্মিতা সেন!

১৯৯৮ সাল থেকে ২০১৬ পর্যন্ত আরবাজ খানের স্ত্রী হিসেবে ছিলেন মালাইকা অরোরা। তাঁদের ছেলে রয়েছে আরহান। এর পর ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রেমে সিলমোহর পরে তাঁদের। ততদিনে বিবাহ-বিচ্ছেদ হয়েছিল মালাইকা আরবাজের। মাঝে মধ্যেই বিদেশে একসঙ্গে বেড়াতে যাওয়া, ডেটিংয়ের ছবি, জন্মদিনে ঘনিষ্ঠ ছবি পোস্ট থেকেই প্রেম করছেন জানিয়ে দিয়েছিলেন তাঁরা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Arjun kapoor, Bollywood, Malaika Arora