Home /News /entertainment /
Mahhi Vij and Jay Bhanushali: জয়, মাহী এবং তাঁদের সন্তানকে হত্যার হুমকি, গ্রেফতার তারকা দম্পতির রাঁধুনী!

Mahhi Vij and Jay Bhanushali: জয়, মাহী এবং তাঁদের সন্তানকে হত্যার হুমকি, গ্রেফতার তারকা দম্পতির রাঁধুনী!

মাহী বলেন, ''মাত্র তিন দিন আগে আমাদের সতর্ক করা হয়েছিল। জানতে পারি যে, সে চুরি করছে।''

  • Share this:

    #কলকাতা: জয় ভানুশালী এবং মাহী ভিজ। টেলিভিশনের তারকা দম্পতি স্বস্তির নিশ্বাস ফেলেছেন। হত্যার হুমকি দেওয়া রাঁধুনীকে গ্রেফতার করল পুলিশ। জয় এবং মাহী অভিযোগ জানিয়েছিলেন, তাঁদের রাধুনী তাঁদের এবং মেয়ে তারাকে হত্যা করার হুমকি দিয়েছেন। ৪০ বছরের সেই রাঁধুনীর নাম, সন্তোষ যাদব। তাঁরা মামলা দায়ের করার পর দিন কয়েক আগে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় সন্তোষকে গ্রেফতার করা হয়।

    আরও পড়ুন: নিজের জন্য গাড়ি কেনার ইচ্ছে বাতিল করে বাবা মাকে নতুন ফ্ল্যাট উপহার অভিনেত্রীর

    মাহী একাধিক ট্যুইট করে সেই ঘটনার কথা জানান। তিনি লেখেন, 'ওশিয়ারা থানায় বসে রয়েছি মেয়েকে নিয়ে। প্রাণের ভয়ে! ভোজালি নিয়ে আমাদের খুন করবে বলেছে। জামিনে ছাড়া পেয়ে যেতে পারে। আমার কাছে গোটা ঘটনাার ভিডিও আছে। জয় এবং পুলিশ ওকে গ্রেফতার করেছে। কিন্তু জামিন পেয়ে আমাদের মারতে আসতে পারে।' যদিও এই মুহূর্তে সেই সব ট্যুইটগুলি মুছে ফেলেছেন মাহী।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্যুইটারের মাধ্যমে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন অভিনেতা জয়। পরে ওশিয়ারা থানায় একটি এফআইআর দায়ের করেন। গত ২৯ জুন ভারতীয় দণ্ডবিধির ৫০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় সন্তোষকে গ্রেফতার করা হয়। আন্ধেরি মেট্রোপলিটন কোর্টে নিয়ে যাওয়া হয় তাঁকে।

    আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত থেকে দোলে একরত্তি মেয়ের রং খেলা, অভিনেত্রীর অন্দরমহল ছবিতে

    মাহী সংবাদমাধ্যমকে বলেন, ''মাত্র তিন দিন আগে আমাদের সতর্ক করা হয়েছিল। জানতে পারি যে, সে চুরি করছে। আমি জয়কে জানানোর জন্য অপেক্ষা করছিলাম। জয় এসে বিল মিটিয়ে দিতে চাইলেও রাঁধুনী পুরো মাসের বেতন নিতে চায়। জয় যুক্তি দিয়ে বোঝানোর চেষ্টা করলে সে বলে, '২০০ জন বিহারি এনে তোমার বাড়ির বাইরে দাঁড় করিয়ে দেব।' সে মদ খেয়ে আমাদের গালিগালাজ করতে থাকে। আমরা পুলিশের কাছে যাই। আমার কিছু হলে আমি চিন্তা করি না, তবে আমি মেয়ের জন্য ভয় পেয়ে গিয়েছিলাম।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Mahhi viz, Threat

    পরবর্তী খবর